-->
শিরোনাম

যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

ভোলার চরফ্যাশনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী সাধারণ মানুষের স্বাস্থ্য সেবায় ফ্রি মেডিকেল ক্যাম্প, বিনামূল্যে ওষুধ বিতরণ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) বেলা ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন এর দিকনির্দেশনায় চরফ্যাশন ফ্যাশনস্কায়ারে দিনব্যাপী এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন উপজেলা যুবদল।

স্বাগত বক্তব্যের মধ্যদিয়েে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা যুবদলের সদস্য সচিব ও সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম রাসেল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম হাওলাদার, যুবদল নেতা সাইফুল ইসলাম, তোফাজ্জল হোসেন। সাবেক পৌর যুবদলের সাধারণ সম্পাদক মীর ফকরুল, উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি নাজিম উদ্দীন শিবলু,যুবনেতা জসীম মহাজন, পৌর যুবদলের আহ্বায়ক আবুবকর সিদ্দিক মিল্টন,সদস্য সচিব রাসুদুল হাসান নয়ন,পৌর সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদ ভূইয়া,যুবদল নেতা শামীমুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত যুবদলের নেতারা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কো- চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে ও জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন এর দিকনির্দেশনায় ও পরামর্শে আমরা মানুষের সেবায় কাজ করছি। আমরা কেক কেটে, মিষ্টি বিতরণ করে টাকা খরচ না করে সেই টাকায় দুস্থ ও গরীব দুঃখী মানুষকে চিকিৎসা সেবা দেয়ার চেষ্টা করেছি। যুবদল সব সময় মানুষের পাশে থেকে গনতন্ত্র প্রতিষ্ঠা সহ ভোট ও ভাতের অধিকার নিশ্চিতে কাজ করে আসছে।

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসকদের পরামর্শ, কিডনি, ডায়াবেটিস ও ব্লাড প্রেশার পরীক্ষাসহ রোগীদের বিনামূল্যে ওষুধ দেয়া হচ্ছে। চিকিৎসা সেবা পাওয়া ব্যক্তিরা তাদের এই আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন। তারা বলেন রাজনীতি মানুষের কল্যানের জন্য। তাদের এই ধরনের মহতি কাজ চলমান থাকুক সেই দোয়া রইলো।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version