-->
শিরোনাম

পিরোজপুরে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখমের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখমের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখমের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে পিরোজপুর জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস ও মটর শ্রমিক ইউনিয়ন। আজ রবিবার পিরোজপুর বাস টার্মিনালের সম্মুখে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

হামলায় আহত মোঃ সুমন শেখ (৩৪) পিরোজপুর জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস ও মটর শ্রমিক ইউনিয়ন এর সহ সভাপতি।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও বর্তমান স্বেচ্ছাসেবক নেতা আলিফ আহমেদ রাজিব, পিরোজপুর জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস ও মটর শ্রমিক ইউনিয়নের সদস্য আনিসুর রহমানসহ আরও অনেকে।

এ সময় আলিফ আহমেদ রাজিব বলেন, আওয়ামী সন্ত্রাসী কর্তৃক মটর শ্রমিক ইউনিয়ন এর সহ সভাপতি মোঃ সুমন শেখসহ তার মমতাময়ী মা ও ভাইয়ের উপর হামলাকারীদের আইনের আওতায় এনে দৃর্ষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে। যাতে আওয়ামী লীগের চিহ্নিত কোন সন্ত্রাসী ভবিষ্যতে এমন ধরনের কোন ঘটনার সৃষ্টি করতে না পারে। এদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় না আনতে পারলে আমরা পিরোজপুর জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস ও মটর শ্রমিক ইউনিয়ন রাজপথে নামবো।

উল্লেখ্য গত শনিবার (২৬ অক্টোবর) বিকেলে জমি নিয়ে বিরোধের জেরে কয়েকজন অস্ত্রধারী মোঃ সুমন শেখ (৩৪) ও শাহিন শেখ (২৮) এর ওপর অতর্কিত হামলা করে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তাদের চিৎকার চেঁচামেচিতে তাদের বৃদ্ধা মা ফরিদা বেগম (৬০) আসলে তাকেও পিটিয়ে পা ভেঙ্গে ফেলে। আহতদের মধ্যে সুমন ও শাহিন দুই ভাই কে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version