-->

যাত্রীবাহী বাস থেকে ব্যবসায়ীর ৫০ হাজার টাকা নিয়ে চম্পট

নিজস্ব প্রতিবেদক
যাত্রীবাহী বাস থেকে ব্যবসায়ীর ৫০ হাজার টাকা নিয়ে চম্পট
রাজধানীর রামপুরা এলাকার মানচিত্র। ছবি- গুগল

রাজধানীর একটি যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বিপুল ঘোষ (৩৮) নামে এক মুদি দোকানীর ৫০ হাজার টাকা খোয়া গেছে বলে জানিয়েছেন স্বজনরা।

তারা বলছেন, মঙ্গলবার (০৪ জানুয়ারি) বিকেলে ভিক্টর পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (০৫ জানুয়ারি) দুপুরে বিপুল ঘোষের স্ত্রী চঞ্চলা জানান, তার স্বামী ব্যবসার কাজে মঙ্গলবার বিকেলে ভিক্টর পরিবহনের একটি বাসে ওঠেন। সেই বাসেই কে বা কারা কৌশলে তাকে চেতনানাশক কিছু খেইয়ে দেন। গাড়িতে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে রামপুরা পুলিশ বক্সের সামনে নামিয়ে দেয়া হয়।

তার কাছে থাকা মোবাইল ফোন থেকে এ ঘটনা জানানো হয় পরিবারের সদস্যদের। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়েছে।

চঞ্চলা জানান, তারা রাজধানীর ভাটারা নতুন বাজার মসজিদ রোড এলাকার বাসিন্দা। তার স্বামী ওই এলাকায় মুদি মালের ব্যবসা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রামপুরা এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক ব্যক্তি ৫০ হাজার টাকা খুইয়েছেন বলে পরিবারের পক্ষে থেকে জানানো হয়েছে। তাকে অচেতন অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে নতুন ভবনে ভর্তি করা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

মন্তব্য

Beta version