-->

এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা, প্লাবন ঘোষকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা,  প্লাবন ঘোষকে খুঁজছে পুলিশ
জান্নাতুল নওরিন এশা

খুলনার আলোচিত খুনি এরশাদ শিকদারের মেয়ে জান্নাতুল নওরিন এশার আত্মহত্যার ঘটনায় প্রেমিক প্লাবন ঘোষকে খুঁজছে পুলিশ। শুক্রবার (৪ মার্চ) রাতে নিহত এশার মা সানজিদা নাহার বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে প্লাবনের নামে গুলশান থানায় মামলা করেন।

গুলশান থানার ওসি আবুল হাসান ভোরের আকাশকে বলেন, শুক্রবার ভোরে প্রেমিক প্লাবন ঘোষকে মোবাইলে ভিডিওকলে রেখে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন এরশাদ শিকদারের মেয়ে জান্নাতুল নওরিন এশা (২২)। গুলশানের শাহজাদপুর সুবাস্তু টাওয়ারের একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতে নিহত নওরিনের মা সানজিদা নাহার বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে প্লাবন ঘোষের নামে গুলশান থানায় মামলা করেন।

আসামি প্লাবন ডেইরি ফার্ম ও বিক্রমপুর মিষ্টান্ন ভাণ্ডারের মালিকের ছেলে। মামলার পরপরই প্লাবন গা-ঢাকা দিয়েছেন।

তাকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশের একাধিক টিম। তবে শনিবার সন্ধ্যা পর্যন্ত প্লাবনকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

এশার মা সানজিদা অভিযোগ করেন, প্লাবনের নামের এক ছেলের সঙ্গে নিহত এশার প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার রাত ৯টার দিকে প্লাবনের সঙ্গে দেখা করতে বাসা থেকে বের হয় তার মেয়ে জান্নাতুল নওরিন। পরে এশাকে বাসার নিচে নামিয়ে দিয়ে যায় প্লাবন। এ সময় দুজনের মধ্যে ঝগড়া ও হাতাহাতি হয়। বাসায় ফিরে এসে এশা নিজের ঘরের দরজা বন্ধ করে দেয়। সকালে মেয়ের কক্ষের দরজায় ধাক্কা দিয়ে সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে নিরাপত্তাকর্মীর সহযোগিতায় দরজা ভেঙে দেখা যায়, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে জান্নাতুল নওরিন এশা।

তার অভিযোগ, এশাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় তার দুই হাত ধারাল ব্লেড দিয়ে কাটা ছিল।

মন্তব্য

Beta version