-->

প্রাইভেটকারে মিলল ২০৪ বোতল বিদেশি মদ, ৫৯৮ বোতল বিয়ার

নিজস্ব প্রতিবেদক
প্রাইভেটকারে মিলল ২০৪ বোতল বিদেশি মদ, ৫৯৮ বোতল বিয়ার
উদ্ধার করা মদ ও বিয়ার। ছবি- ভোরের আকাশ

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে ‘বিপুল পরিমাণ’ বিদেশি মদ ও বিয়ারসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‍্যাব-২ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মো. ফজলুল হক রোববার (৬ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক প্রাইভেটকার চালক মো. কামাল হোসেন (৩৪) দীর্ঘদিন ধরে মাদক কারবারে জড়িত।

র‌্যাব কর্মকর্তা ফজলুল হক বলেন, র‌্যাব-২ গোপন সংবাদে জানতে পারে রাজধানীতে মাদকের একটি বড় চালান হস্তান্তর হতে পারে। এমন তথ্যের সত্যতা যাচাইয়ের পর গতকাল শনিবার সন্ধ্যার দিকে আড়ং (পুরাতন) মোড় রোডে চেকপোস্ট বসানো হয়। একটি সিলভার রঙের প্রাইভেটকার সেখানে পৌঁছালে গাড়িটি থামার জন্য সংকেত দেওয়া হয়। তখন চালক দ্রুতগতিতে গাড়ি নিয়ে কৌশলে পালানোর চেষ্টা করে। র‍্যাব সদস্যরা গাড়িটিকে ধাওয়া করে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে আটক করেন।

ফজলুল হক জানান, চালক কামাল হোসেন প্রাথমিকভাবে মাদক থাকার কথা অস্বীকার করেন। পরে প্রাইভেটকার তল্লাশি করে সিটের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২০৪ বোতল বিদেশি মদ (হুইস্কি) এবং ৫৯৮ বোতল বিদেশি বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশি মদ ও বিয়ারের বর্তমান বাজার মূল্য আনুমানিক ৩ লাখ ৮৯ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামাল দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় আমদানি নিষিদ্ধ বিদেশি বিয়ার ও হুইস্কি অবৈধভাবে পরিবহন করে রাজধানী ঢাকাসহ আশপাশের এলাকায় সরবারাহ করে আসার কথা স্বীকার করেছেন বলে জানান র‌্যাব কর্মকর্তা ফজলুল।

তিনি জানান, কামালের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তার কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই-বাছাই করে অভিযান চালানো হবে।

মন্তব্য

Beta version