-->
শিরোনাম

রুমমেটের ছুরিকাঘাতে ডালিম খুন

নিজস্ব প্রতিবেদক
রুমমেটের ছুরিকাঘাতে ডালিম খুন
প্রতীকী ছবি

রাজধানীর আব্দুল্লাহপুর পেট্রোল পাম্প এলাকায় রুমমেটের ছুরিকাঘাতে ডালিম (৩৫) নামের এক গার্মেন্টস কর্মী খুন হয়েছে। এ ঘটনায় ঘাতক মনছু বিল্লাহকে আটক করেছে পুলিশ। বিল্লাহর গ্রামের বাড়ি জামালপুর জেলার ইসলামপুরে। তার বাবার নাম মো. সুরুজ মিয়া।

গত মঙ্গলবার (২২ মার্চ) রাতে এ ঘটনা ঘটে। নিহতের ছোট ভাই আলিম বলেন, গুরুতর আহত অবস্থায় ডালিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ডালিমের ছোট ভাই আলিম আরো বলেন, আমার ভাই একটি গার্মেন্টসে চাকরি করতেন।  রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে পেট্রোল পাম্প এলাকায় তার পিঠে ছুরিকাঘাত করে মনছু বিল্লাহ। ঘটনা সংঘটনের পর সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এ সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতারুজ্জামান ইলিয়াস বলেন, ‘প্রথমে শুনেছিলাম ছিনতাইকারী ছুরিকাঘাত করেছে। পরে জানতে পারলাম ডালিম ও মনছু একই বাসায় ভাড়া থাকতেন। বাসায় কোনো বিষয় নিয়ে তাদের কথা কাটাকাটি হয়।

তিনি আরো বলেন, পূর্ব ঘটনার জের থেকেই গতকাল রাতে আব্দুল্লাহপুর পেট্রোল পাম্পের পাশে ডালিমকে পেছন থেকে ছুরিকাঘাত করে হত্যা করে মনছু নামের ওই ব্যক্তি। ঢাকা মেডিকেলে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘাতক মনছু বিল্লাহকে আটক করা হয়েছে। একটি মামলাও প্রক্রিয়াধীন।

 

মন্তব্য

Beta version