-->
শিরোনাম

ফিশিং ট্রলার থেকে ৮ কোটি টাকার ইয়াবা ও আইস উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

ফিশিং ট্রলার থেকে ৮ কোটি টাকার ইয়াবা ও আইস উদ্ধার
টেকনাফের ডিএনসি কতৃক উদ্ধার করা ইয়াবা ও আইস

কক্সবাজারের টেকনাফ বঙ্গোপসাগরের মৌলভিরশীল এলাকা থেকে ১ লাখ ইয়াবা ও ১কেজি আইস উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ( ডিএনসি) বিশেষ জোনের একটি টীম।

এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে মাদক পাচার কাজে ব্যবহৃত ফিশিং ট্রলারটি জব্দ করা হয়েছে। ট্রলারে তল্লাশি করে ১ লাখ ইয়াবা ও ১ কেজি আইস উদ্ধার করা হয়েছে।

জব্দকৃত ইয়াবা, আইস ও ফিশিং ট্রলারের আনুমানিক মুল্য ৮ কোটি ৫ লাখ টাকা। মঙ্গলবার (২৩ মার্চ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ( ডিএনসি) সদর দপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেন।

ডিএনসি টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফার নেতৃত্বে ২২ মার্চ রাতে এ অভিযান চালানো হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন সূত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এই অভিযান পরিচালনা করা হয়।

সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার নেতৃত্বে একটি টিম গত ২১ মার্চ থেকে স্পিডবোট যোগে বঙ্গোপসাগরের মৌলভির শীল এলাকায় অবস্থান করে।

তথ্য মোতাবেক ট্রলারটি গত ২২ মার্চ রাতে সেন্ট মার্টিনের পূর্ব উপকূলের দিকে আসার চেষ্টা করলে ডিএনসির সদস্যরা তাদের ধাওয়া করে। এ সময় ফিশিং ট্রলারে থাকা মাদক পাচারকারীরা ট্রলারটি ফেলে উপকূলের দিকে পালিয়ে যায়।

সিরাজুল মোস্তফা আরো জানান, এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাদক পাচারে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

 

 

মন্তব্য

Beta version