-->
শিরোনাম

ধানমন্ডি লেকে ২ শিক্ষার্থীকে ছুরি মেরে মোবাইল ফোন ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
ধানমন্ডি লেকে ২ শিক্ষার্থীকে  ছুরি মেরে মোবাইল ফোন ছিনতাই
প্রতীকী ছবি

রাজধানীর ধানমন্ডি লেক এলাকায় গতকাল রোববার (১৭ এপ্রিল) রাতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত হয়েছেন। তারা হলেন- শেখ ফজিলাতুন্নেছা স্কুল অ্যান্ড কলেজর উচ্চমাধ্যমিক প্রথম বর্ষেরর ছাত্র মো. আরিফ হাওলাদার জিসান (১৮) ও ওয়েস্ট ধানমন্ডি স্কুলের দশম শ্রেণির ছাত্র রাহিন ইসলাম (১৬)। 

দুর্বৃত্তরা জিসান ও রাহিনকে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন তাদের বন্ধু মো. রায়হান। তিনি জানান, তাদের তিনজনেরই বাসা ধানমন্ডির মধুবাজার এলাকায়। সন্ধ্যার দিকে তারা ধানমন্ডি ৩২ নম্বর লেকপাড়ে ঘুরতে যান। তারা লেকপাড়ে বসে ছিলেন। রাত ৮টার দিকে ১০-১২ জন যুবক তাদের সামনে এসে পকেট হাতাতে থাকে। বাধা দিলে জিসানের পিটে ছুরি দিয়ে আঘাত করে তারা। রাহিন তাদের ঠেকাতে গেলে তার বুকেও ছুরি দিয়ে আঘাত করে তারা।

রায়হান জানান, ছিনতাইকারীরা তাকে চড়-থাপ্পর মেরে ফেলে দেয়। পরে জিসান ও রাহিনের ফোন নিয়ে চলে যায়।

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম জানান, রাতে ধানমন্ডি ৩২ নম্বর লেকের পাড়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এতে দুজন আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতরা অভিযোগ করেছেন, ছিনতাইকারীরা তাদের ছুরি মেরে মোবাইল ফোন নিয়ে গেছে। বিষয়টি ছিনতাই, নাকি অন্য কিছু- তা তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য

Beta version