-->

খিলগাঁওয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক
খিলগাঁওয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ বনশ্রী এলাকার একটি বাসা থেকে এনজেলা খান পাপিয়া (স্বপ্না) (৩১) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গতকাল শনিবার রাত ১২টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী উজ্জ্বল ব্যাপারী পলাতক রয়েছেন।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে গতরাতে দক্ষিণ বনশ্রীর কে ব্লকের ১৯ নম্বর রোডের ১৮৫ নম্বর ৭তলা বাড়ির ছাদের ছোট রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি খাটের ওপর ছিল। নিহতের গলায় ওড়না পেঁচানো ছিল। তার বাম হাতে ব্লেড দিয়ে কাটা জখম রয়েছে, শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এসআই মাহবুবুর জানান, স্বামী উজ্জ্বল ব্যাপারীর সঙ্গে বনশ্রীর ওই ভাড়াবাসায় থাকতেন স্বপ্না। গতরাতে বাড়ির মালিকের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল যান পুলিশ সদস্যরা। ঘটনার পর থেকে উজ্জ্বল পলাতক রয়েছেন। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে তাকে হত্যা করে পালিয়েছেন উজ্জ্বল। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

এই পুলিশ কর্মকর্তা জানান, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার নিজাম উদ্দিনের মেয়ে স্বপ্না। তার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা থানায় পৌছালে এ ঘটনায় মামলা হবে। উজ্জ্বলকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

মন্তব্য

Beta version