-->
শিরোনাম

হাতকড়াসহ থানা থেকে পালিয়েছে আসামি, টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ

কাশেম হাওলাদার, বরগুনা
হাতকড়াসহ থানা থেকে পালিয়েছে আসামি, টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ

কাশেম হাওলাদার, বরগুনা: বরগুনার বেতাগীতে গ্রেফতারের পর পুলিশের হাতকড়াসহ হাবিব বিশ্বাস নামে এক আসামি পালিয়ে গেছেন। পুলিশের দাবী, ঘটনার তিন ঘন্টা পর এক ধানক্ষেত থেকে হাতকড়া উদ্ধার করা হয়। 

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেন বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

এর আগে সোমবার (২ জানুয়ারি) দুপুরে বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। এরপর থেকেই ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

জান যায়, গত সপ্তাহে স্থানীয় সোনার বাংলা বাজারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। তদন্ত করে হাবিব বিশ্বাসের সম্পৃক্ততার প্রাথমিক সত্যতা পায় পুলিশ। সোমবার দুপুরে বেতাগী থানার এসআই শহিদুল ইসলামসহ পুলিশের একটি দল হোসনাবাদ এলাকার হাবিব বিশ্বাসের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। থানায় নিয়ে আসার পথে হাবিব হাতকড়াসহ দৌড়ে একটি ধান ক্ষেতের মধ্যে দিয়ে পালিয়ে যায়।

 

এদিকে স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, এসআই শহিদুল ইসলাম ওই আসামিকে টাকার বিনিময়ে ছেড়ে দিয়েছেন। পরে হাতকড়া উদ্ধারের ঘটনা সাজিয়েছেন। তবে এ বিষয়টি অস্বীকার করেছেন এসআই শহিদুল ইসলাম।

 

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ঘটনার ২-৩ ঘন্টা পর ধানক্ষেত থেকে হাতকড়া উদ্ধার করা হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বরগুনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার এসএম তারেক রহমান বলেন, এ ঘটনায় তদন্ত করে সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version