-->
শিরোনাম

ডয়েচে ভেলেকে সাক্ষাৎকার দেওয়া নাফিজ মাদকসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
ডয়েচে ভেলেকে সাক্ষাৎকার দেওয়া নাফিজ মাদকসহ গ্রেপ্তার

ডয়েচে ভেলেকে র‌্যাবের বিরুদ্ধে সাক্ষাৎকার দেওয়া নাফিজ মোহাম্মদ আলমকে মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার নাফিজকে আদালতে হাজির করা হয়। এরপর রাজধানীর ভাটারা থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক মো. শামীম হোসেন।

 

অন্যদিকে তার জামিন চেয়ে আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. মইনুল ইসলামের আদালত নাফিজের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

সম্প্রতি ডয়চে ভেলেতে র‌্যাবকে নিয়ে নির্মিত তথ্যচিত্রে সাক্ষাৎকার দিয়ে আলোচনায় এসেছিলেন নাফিজ আলম। ২০১৭ সালে উত্তরায় কিশোর আদনান কবির হত্যা মামলাসহ বেশ কয়েকটি মামলার আসামি তিনি।

 

গুলশান বিভাগের উপকমিশনার আব্দুল আহাদ বলেন রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে রোববার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের সময় নাফিজের বাসা থেকে বিদেশি মদের পূর্ণ, অর্ধেক ও খালি বোতল এবং পুলিশের স্টিকারযুক্ত একটি মোটরবাইক জব্দ করা হয়েছে।

 

এ ঘটনায় ভাটারা থানায় পুলিশ নাফিজের বিরুদ্ধে একটি মাদকের মামলা করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম আসাদুজ্জামান।

 

তিনি বলেন, সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক মো. শামীম হোসেন। অন্যদিকে জামিন চেয়ে আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. মইনুল ইসলামের আদালত জামিন নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

জানা গেছে, ২০২১ সালের নভেম্বরে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার হয়েছিলেন নাফিজ। সেই সময় নাফিজের বাসা থেকে মাদক উদ্ধারের কথা জানিয়েছিল র‌্যাব। তখন তার বিরুদ্ধে ৩টি মামলা করা হয়েছিল। তার মধ্যে একটি মাদক, অপরটি পর্নোগ্রাফি আইনে এবং আরেকটি বিটিআরসির অধীনে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version