-->
শিরোনাম

প্রতারণার মামলায় নোয়াখালী জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
প্রতারণার মামলায় নোয়াখালী জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী গ্রেপ্তার

তৃতীয় স্ত্রীর করা প্রতারণার মামলায় গ্রেপ্তার করা হয়েছে নোয়াখালী জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী আহসান হাবিবকে। গতকাল সন্ধ্যায় রাজধানী থেকে তাকে গ্রেপ্তার করে করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরে রাতেই নোয়াখালীর সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয় প্রকৌশলী আহসান হাবিবকে।

 

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন সুধারাম মডেল থানার ওসি নীর জাহিদুল হক রনি।

 

গত ৯ সেপ্টেম্বর ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারের ওয়ারেন্ট জারি করে। এর আগে দুইবার একই মামলায় সমন জারি করলেও আদালতে উপস্থিত হয়নি নোয়াখালী জনসাস্থ্য নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব।

 

তৃতীয় স্ত্রী ডাক্তার সুমনার অভিযোগ, পূর্বে আহসান হাবিবের একাধিক বিয়ে থাকলেও তার গোপন করে প্রতারনা মূলক ভাবে তাকে বিয়ে করেন তিনি।

 

তিনি বলেন, স্ত্রী এবং ১৪মাসের কণ্যা সন্তানের স্বীকৃতিও দেয় না এই নির্বাহী প্রকৌশলী। এছাড়াও বিভিন্ন সময় আহসান হাবীব তার বাসায় লোকজন পাঠিয়ে হত্যার ও ঘুমের হুমকিও দেন বলে জানান এ ভুক্তভোগী নারী চিকিৎসক।

 

এ বিষয়ে নোয়াখালী সুধারাম মডেল থানার ওসি নীর জাহিদুল হক রনি বলেন, ঢাকা কোর্টের গ্রেপ্তারি পরোয়ানা থাকায় ঢাকা থেকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। আহসান হাবিবের কর্মস্থল নোয়াখালীর ঠিকানায দেওয়াতে তাকে রাতেই আমাদের থানায় পাঠিয়ে দেওয়া হয়।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version