-->

বিএনপি নেতাকে চাঁদা না দেয়ায় ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত

গাইবান্ধা প্রতিনিধি
বিএনপি নেতাকে চাঁদা না দেয়ায় ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত

গাইবান্ধার ফুলছড়িতে বাড়ি তৈরি করতে বিএনপি নেতাকে চাঁদা না দেয়ায় ছাত্রদল নেতাকে ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে এক বিএনপি নেতার বিরুদ্ধে।

অভিযোগে জানা যায়, ফুলছড়ি উপজেলার বুড়াইল স্কুল এন্ড কলেজ গেট সংলগ্ন আব্দুল মমিন মিয়ার পুত্র নাইম ইসলাম তার পৈত্রিক জমিতে বাড়ি করার জন্য প্রাচীরের কাজ করানোর সময় উদাখালী ইউনিয়নের পূর্ব ছালুয়া গ্রামের নয়া মিয়ার পুত্র ও উদাখালী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনারুল ইসলাম (৩৫) গত ০৮ অক্টোবর নাইম ইসলামের বাড়ির কাজে বাধা প্রদান করে এবং চাঁদা দাবি করেন। উক্ত নাইম ইসলাম চাঁদা না দিতে চাইলে আনারুল ইসলাম ফোনে অকথ্য ভাষায় গালিগালাজসহ তাকে প্রাণনাশের হুমকি প্রদান করেন। এরই ধারাবাহিকতায় সেই দিন সন্ধ্যায় নাইম ইসলাম উদাখালি ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান সরকার রাহুলকে উক্ত ঘটনার কথা জানালে তিনি আনারুল ইসলামকে চাঁদা দিবেন না বলেন জানান। এঘটনায় আনারুল ইসলামের সাথে রায়হান সরকার রাহুলের সাথে কথার বিরোধ সৃষ্টি হয় এবং আনারুল ইসলাম রায়হান সরকার রাহুলকে হুমকি দিয়ে চলে যান। এরই সূত্র ধরে গত ১১ অক্টোবর দুপুর আনুমানিক ১২.৪০ ঘটিকার দিকে আনারুল ইসলাম কালির বাজার বটতলা থেকে পূর্ব পাশে ছামছুলের চায়ের দোকানে রায়হান সরকার রাহুলকে একাকী পেয়ে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে পেটে ও গালে ছুরি দিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় ১৪ অক্টোবর উদাখালী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান সরকার রাহুল বাদী হয়ে উদাখালী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনারুল ইসলামের নামে ফুলছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো. হাফিজুর রহমান জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করছেন, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ভোরের আকাশ/রন

মন্তব্য

Beta version