-->

‘নগদে’ পাবেন সর্বোচ্চ ৫০% ক্যাশব্যাক

অর্থনৈতিক প্রতিবেদক
‘নগদে’ পাবেন সর্বোচ্চ ৫০% ক্যাশব্যাক

গ্রাহকদের আর্থিক সাশ্রয় দিতে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট দিচ্ছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। ফেব্রুয়ারি মাসজুড়ে দেশের নির্দিষ্ট মার্চেন্ট থেকে ফুটওয়্যার, অ্যাপারেল, ই-কমার্স, রেস্টুরেন্ট ও হাউসহোল্ড অ্যাক্সেসোরিজ কেনাকাটায় বিভিন্ন ক্যাটাগরিতে ‘নগদ’-এর গ্রাহকেরা পাবেন সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট।

এই অফারের আওতায় হাউসহোল্ড ক্যাটাগরিতে বেস্ট বাই থেকে যেকোনো পণ্য কিনে নগদের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বা সর্বোচ্চ ৫০ টাকা। এই অফার চলাকালে গ্রাহকেরা অফারের সব শর্ত পূরণ করে ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন দুবার, যা সর্বোচ্চ ১০০ টাকা।

১ ফেব্রুয়ারি থেকে চালু হওয়া এই অফারটি চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। নগদ কিউআর কোডের মাধ্যমে অ্যাপ অথবা ইউএসএসডি (*১৬৭#) ডায়াল করে পেমেন্ট করলেই এই ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

ই-কমার্স ক্যাটাগরিতে মার্চেন্ট থেকে অনলাইনে কেনাকাটায় প্রতিটি লেনদেনে গ্রাহকেরা পাবেন সর্বোচ্চ ১৪ শতাংশ বা ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক বা ডিসকাউন্ট। এই অফারটি উপভোগ করতে চাইলে নির্দিষ্ট মার্চেন্টের ওয়েবসাইট থেকে অনলাইনে কেনাকাটা করে নগদ অ্যাকাউন্ট দিয়ে পেমেন্ট করতে হবে।

তবে শুধুমাত্র প্রিয়শপের জন্য ভাউচার কোড ‘চঝঘঅএঅউ’ ব্যবহার করে এই অফারটি উপভোগ করতে পারবেন। এ ছাড়া ‘নগদ’ অ্যাপ অথবা ইউএসএসডি ব্যবহার করে সরাসরি মার্চেন্ট পেমেন্ট করলে এই অফারটি প্রযোজ্য হবে না।

এদিকে ৫০টি মার্চেন্টের ওয়েবসাইট থেকে যেকোনো পণ্য কেনাকাটা বা পরিষেবা নিয়ে নগদ অ্যাকাউন্ট থেকে এসএসএল (এসএসএল) গেটওয়ে দিয়ে পেমেন্ট করে গ্রাহকেরা একাধিকবার উপভোগ করতে পারবেন সর্বনিম্ন ১০ থেকে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। এক্ষেত্রে নগদ অ্যাপ অথবা ইউএসএসডি (*১৬৭#) ডায়ালের মাধ্যমে পেমেন্ট করলে এই অফারটি উপভোগ করা যাবে না।

ফ্যাশন প্রোডাক্টস ক্যাটাগরিতে মার্চেন্ট থেকে যেকোনো পণ্য কিনে নগদের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা দুবারে সর্বোচ্চ ২০ শতাংশ বা ৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। এবং ফুটওয়্যার ক্যাটাগরিতে ওয়াকার থেকে যেকোনো পণ্য কিনে নগদে র মাধ্যমে পেমেন্ট করলে পাবেন সর্বোচ্চ ১০ শতাংশ বা ১০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারটি উপভোগ করতে চাইলে নগদ কিউআর কোডের মাধ্যমে অ্যাপ অথবা ইউএসএসডি (*১৬৭#) ডায়াল করে পেমেন্ট করতে হবে।

ফ্যাশন প্রোডাক্টস আর্টিসান আউটফিটার্স লিমিটেড, সারা লাইফস্টাইল লিমিটেড, ক্যাটস আই লিমিটেড, বেবি শপ লিমিটেডসহ আরো বেশ কয়েকটি ব্র্যান্ডে চলছে নগদের এই বিশেষ অফার।

কেএফসি, পিৎজা হাট, সিক্রেট রেসিপি, বারকোড, ডোমিনোস, ঢাকা মেট্রো ও টোকিও এক্সপ্রেসসহ এমন আরো অনেক রেস্টুরেন্টে নগদে বিল পেমেন্ট করলে গ্রাহকেরা পাবেন সর্বোচ্চ ২৫ শতাংশ বা ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। গ্রাহকেরা নগদ অ্যাপ অথবা ইউএসএসডি-এর (*১৬৭#) মাধ্যমে মার্চেন্ট কিউআর ব্যবহার করে পেমেন্ট করলেই এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

তবে কেএফসি ও ডোমিনোসের ক্ষেত্রে মার্চেন্ট ওয়েবসাইট ব্যবহার করে এসএসএল (ঝঝখ) গেটওয়ের মাধ্যমে নগদ অ্যাকাউন্ট দিয়ে পেমেন্ট করেও ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

অফারের বিষয়ে নগদের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, নগদ সবসময় গ্রাহকের যেকোনো উৎসব ও আনন্দ ভাগাভাগিতে শামিল হতে চায়। আর সে লক্ষ্যেই এবার বসন্তে নগদ ক্যাশব্যাক ও ডিসকাউন্টের মতো দারুণ সব অফার দিতে পেরে আনন্দিত। আশা করি, নগদের এই বিশেষ অফার গ্রাহকদের আনন্দ আরো বহুগুণ বাড়িয়ে দেবে।

মন্তব্য

Beta version