-->

কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি. ও আবুল খায়ের কনডেন্স মিল্ক এন্ড বেভারেজ লি. এর সমঝোতা চুক্তি সাক্ষর

নিজস্ব প্রতিবেদক
কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি. ও আবুল খায়ের কনডেন্স মিল্ক এন্ড বেভারেজ লি. এর সমঝোতা চুক্তি সাক্ষর
মঙ্গলবার কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি. এবং আবুল খায়ের কনডেন্স মিল্ক লি. এর মধ্যে একটি সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়। এই চুক্তির আওতায় উভয় প্রতিষ্ঠান নিজেদের পন্য প্রচার ও প্রসারের ক্ষেত্রে সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করবে। ফয়েজলেক এ্যামিউজমেন্ট ওয়ার্ল্ডে আগত দর্শনার্থীরা স্টারশিপ বেভারেজ পন্য এ্যামা কফি, মার্কস মিল্ক পন্য গুলো সুলভ মূল্যে ক্রয় করতে পারবে। 
 
উক্ত অনুষ্ঠানে কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি. এর পক্ষে অনুপ কুমার সরকার, চীফ মার্কেটিং অফিসার, কনকর্ড গ্রুপ  এবং আবুল খায়ের কনডেন্স মিল্ক লি. পক্ষে  ব্রিগেডিয়ার জেনারেল শহিদুল্লাহ  চৌধুরী, এনডিসি (অব.) নির্বাহী পরিচালক এই সমঝোতা চুক্তি সাক্ষর করেন। 
 
কনকর্ড গ্রুপের প্রধান বিপনন কর্মকর্তা অনুপ কুমার সরকার এই সহযোগিতা মূলক চুক্তিটি সাক্ষর প্রসঙ্গে বলেন, ফয়েজলেক কনকর্ড এ্যামিউজমেন্ট ওয়ার্ল্ডে আমাদের লক্ষ্য হলো আগত দর্শনার্থীদের সাথে  দীর্ঘস্থায়ী সম্পর্ক তৈরি করা। 
 
পার্কের রোমাঞ্চকর রাইড, বিনোদনমূলক শো ও নান্দনিক সৌন্দর্য  উপভোগ কারার পাশাপাশি দর্শকেরা এখন থেকে স্টারশিপ জুস এবং এ্যামা কফিসহ অন্যান্য পন্য ক্রয় করতে পারবেন। 
 
ব্রিগেডিয়ার জেনারেল শহিদুল্লাহ চৌধুরী এনডিসি (অব.) আবুল খায়ের গ্রুপের নির্বাহী পরিচালক, বলেন এই কৌশলগত ব্যবসায়িক অংশীদারত্বের মাধ্যমে আমরা সহজেই কাঙ্ক্ষিত  ক্রেতাদের কাছে পৌঁছাতে সক্ষম হবো। 
 
এসময় উপস্থিত ছিলেন, মেজর এনামুল করিম (অব.) মহাব্যবস্থাপক, উজ্জল কুমার বসাক- উপ-মহাব্যবস্থাপক (বিপনন), মনোয়ার হোসেন রনি- সহকারী মহাব্যবস্থাপক (বিক্রয়), অভিজিৎ পাল- উপ-ব্যবস্থাপক (বিপনন), কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি. এবং আরশাদ উর রহমান-  ন্যাশনাল সেলস্ ম্যানেজার, ইসফাক মিরাজ- সহকারী ম্যানেজার (ব্র্যান্ড মার্কেটিং), আবুল খায়ের কনডেন্স মিল্ক লি. সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version