-->

ই-ক্যাব নির্বাচনে পরিচালক পদে প্রার্থী হয়েছেন "নওরীন"

নিজস্ব প্রতিবেদক
ই-ক্যাব নির্বাচনে পরিচালক পদে প্রার্থী হয়েছেন
ই-কমার্স উদ্যোক্তাদের সংগঠন "ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)"-এর দ্বি-বার্ষিক নির্বাচনে পরিচালক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন সংগঠনটির সদস্য সম্পর্ক বিষয়ক কমিটির কো-চেয়ারম্যান হোসনে আরা নূরী নওরীন। তিনি নওরীনস মিরর এর কর্ণধার। ১০ জুলাই নির্বাচন বোর্ড চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করে। তার ব্যালট নং ১৯। 
 
উল্লেখ্য ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) ই-কমার্স খাতের একমাত্র বাণিজ্য সংগঠন। বিগত ১০ বছর ধরে এই খাতের উন্নয়নে কাজ করছে। 
 
আগামী ২৭ জুলাই ২০২৪ (শনিবার) এই সংগঠনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে ১১ পরিচালক পদে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন এবং ১৩৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 
 
বিগত ২ বছর মেয়াদে নওরীন সদস্য সম্পর্ক বিষয়ক উপ-কমিটির কো-চেয়ারম্যান হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও হোসনে আরা নূরী নওরীন, বিগত কয়েক বছর ধরে একনিষ্ঠতার সাথে ই ক্যাবের সদস্যদের উন্নয়ন, স্বার্থ, যোগাযোগ এবং সমন্বয় নিয়ে কাজ করেছেন। কর্পোরেট বিষয়ক কমিটিতেও নিজের অবদান রেখেছেন।
 
ই-ক্যাবে সদস্যদের অনুরোধ, প্রত্যাশা আর বিভিন্ন দেশীয় প্রতিষ্ঠানকে বানিজ্যিকীকরণে তিনি এবার কয়েকটি বিষয়ে বিশেষ গুরুত্ব দিচ্ছেন বলে জানিয়েছেন এই প্রার্থী। তিনি বিশেষ করে নারী উদ্যোক্তাদের সফলতার পথ আরো প্রসারিত করতে নিয়মিত বিভিন্ন প্রশিক্ষণ এবং পণ্য প্রদর্শনীর জন্য অনলাইন বা অফলাইন মেলার আয়োজন করবেন বলে জানিয়েছেন। মেম্বারদের গ্রুমিং এবং কমিউনিকেশন স্কিলসহ সকল উদ্যোক্তাদের জন্য ডিজিটাল ব্লুপ্রিন্ট, ব্যবসার অবস্থান, ধাপে ধাপে সমন্বয়করণ, মেম্বার ওয়েলফেয়ার ফান্ডিং থেকে মরণোত্তর কল্যাণ তহবিল গঠন এবং দ্রুত অর্থায়ন ব্যবস্থা, সাথে বিভিন্ন ব্যাংক-বীমা কোম্পানির সাথে সংযোগ স্থাপনের কাজের ক্ষেত্র সুনিশ্চিত করার প্রতিশ্রুতি নিয়ে আপনাদের দোয়া এবং ভোট আশা করছেন।
 
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version