-->
শিরোনাম

ইবির খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে ইরানী-বিথী

নিজস্ব প্রতিবেদক
ইবির খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে ইরানী-বিথী
ইবির খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে ইরানী-বিথী

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী কমিটি ২০২৪-২৫ গঠন করা হয়েছে। কমিটিতে লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাতেমাতুজ জোহরা ইরানী সভাপতি এবং আরবি ভাষা সাহিত্য বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জান্নাতুল ইসবা বিথী সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

শনিবার (১ জুন) খালেদা জিয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটিটির অনুমোদন দিয়েছেন। হলের আবাসিক শিক্ষক অনিন্দিতা হাবিব উপস্থিতিতে বেলা ১১টার দিকে প্রভোস্ট কার্যালয়ে এ কমিটির ঘোষণা দেওয়া হয়। ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ সভাপতি ফারহা শারমিন বিন্দু (আইন) ও জাসিয়াহ শাম্মী (হিসাববিজ্ঞান), যুগ্ম সাধারণ সম্পাদক মানসী রায় (আইন ও ভূমি ব্যবস্থাপনা), সহকারী যুগ্ম সাধারণ সম্পাদক তাজমীন রহমান (ফোকলোর স্টাডিজ)।

সাংগঠনিক সম্পাদক সাদিয়া মুবাশ্বিরা (ইংরেজি ভাষা ও সাহিত্য), অর্থ সম্পাদক আফরোজা খান স্মৃতি (আরবী ভাষা ও সাহিত্য), দপ্তর সম্পাদক মুমতাহিনা রিনী (ইংরেজি), প্রচার সম্পাদক তাসলিমা আরেফিন অর্থি (অর্থনীতি)। বিতর্ক গবেষণা সম্পাদক নুসরাত জাহান (ফলিত রসায়ন ও কেমিকৌশল), প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিয়া ইসলাম মৌ (জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট), অনুষ্ঠান সম্পাদক মাহমুদা আক্তার তানিয়া, কার্যনির্বাহী সদস্য রিদুয়ানা রহমান (ফিন্যান্স এন্ড ব্যাংকিং) ও মায়শা খাতুন (ব্যবস্থাপনা)। কমিটির নতুন সভাপতি ফাতেমাতুজ জোহরা ইরানী, খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির সভাপতির দায়িত্ব প্রাপ্তিতে আমি আনন্দিত। ধন্যবাদ জানাচ্ছি হল প্রভোস্ট কাউন্সিল ও খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটিকে আমাকে যোগ্য মনে করায়। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো পরিপূর্ণভাবে দায়িত্ব পালন ও হল ডিবেটকে এগিয়ে নিয়ে যাবার।

মন্তব্য

Beta version