-->
শিরোনাম

ঢাকায় কিংসম্যান

অনলাইন ডেস্ক
ঢাকায় কিংসম্যান

নতুন বছরের শুরুতেই আলোড়ন সৃষ্টি করেছে স্পাইডার ম্যান: নো ওয়ে হোম। এছাড়াও আরও আলোচিত কিছু মুভি। দেশীয় মুভির পাশাপাশি হলিউডের আলোচিত মুভি। করোনা মহামারির কারণে বেশকিছু মুভি বাজারে না এলেও পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করলে সেসব মুক্তি পাচ্ছে।

শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে মুক্তি পেয়েছে হলিউডের কিংসম্যান সিরিজের নতুন সিনেমা ‘দ্য কিংস ম্যান’। এছাড়া ‘রাত জাগা ফুল’, ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’, ‘দ্য ম্যাট্রিক্স রেজারেশনস’, ‘মৃধা বনাম মৃধা’, ‘মিশন এক্সট্রিম’ চলছে দেশের বেশকিছু সিনেমা হলে।

‘দ্য কিংস ম্যান’ সিনেমায় পরিচালক হিসেবে যথারীতি ম্যাথিউ ভন থাকলেও আগের সিনেমার তারকাদের দেখা যাবে না নতুন এই সিনেমায়। যেখানে অভিনয় করেছেন রাফ ফ্লেনেস, জেমা আর্টারটন, ম্যাথিউ গুডি, টম হল্যান্ডার, হ্যারিস ডিকিনসন, চার্লস ড্যান্ডস প্রমুখ। সিনেমাটি ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনা মহামারির কারণে সেটা হয়নি। কয়েক দফা মুক্তির তারিখ পেছানোর পর অবশেষে গেল ২২ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে এবং ২৬ ডিসেম্বর যুক্তরাজ্যে সিনেমাটি মুক্তি পায়। ভারতে মুক্তি পেয়েছে ৩১ ডিসেম্বর।

স্পাই অ্যাকশন ঘরানার এ সিনেমার কাহিনি এগিয়েছে আগের সিনেমার পথ ধরেই। আগের সিনেমাতে মূল খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন অস্কারজয়ী অভিনেত্রী জুলিয়ান মুর। প্রথম পর্বে কলিন ফার্থ রূপায়িত চরিত্রটির মৃত্যু দেখানো হলেও তাকে পরবর্তী পর্বেও দেখানো হয়। এবার আর তাকে দেখা যাবে না।

প্রথম সিনেমাটি দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দেয় আন্তর্জাতিক একটি গোয়েন্দা সংস্থা কিংসম্যানের সঙ্গে। এবারের সিনেমার কাহিনিতে আছে কিংসম্যানের সহযোগী আরেক অ্যামেরিকান গোয়েন্দা সংস্থা স্টেটম্যান।

মন্তব্য

Beta version