-->
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

আপিল করেও জিততে পারেননি নিপুণ

নিজস্ব প্রতিবেদক
আপিল করেও জিততে পারেননি নিপুণ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে হেরে ফল পুনর্গণনার আবেদন করেছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার। তবে পুনর্গণনাতেও রায় তার পক্ষে যায়নি।

আপিল করেও জয় পেলেন না চিত্রনায়িকা নিপুণ আক্তার। জায়েদ খানকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগেও জয়ী ঘোষণা করা হয়েছে। শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় সাধারণ সম্পাদক পদের ভোট পুনর্গণনা করে এই ঘোষণা দেন আপিল বিভাগের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

ফল ঘোষণার পর বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচনে আপিল বোর্ডের চেয়ারম্যান নিজেই।

এর আগে শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করার ব্যাপারে অসন্তোষ প্রকাশ করেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার। পরে নির্বাচনের ফল চ্যালেঞ্জ করে আপিল করলে ভোট পুনরায় গণনা করা হয়।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেলে এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নিপুণ অভিযোগ করেন, ‘আমাকে অসহযোগিতা করা হয়েছে। আমার ১৬টি ভোট নষ্ট হয়েছে কীভাবে? এই ভোট কাস্টিং করে দিলেই আমি ২ ভোটে জিতে যাবো।’

এসময় প্রশাসনের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগও তোলেন তিনি।

জানা যায়, ভোট পুনর্গণনার সময় আপিল বিভাগের সামনে নিপুণের পাশাপাশি উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষিত জায়েদ খান। আরও উপস্থিত ছিলেন সভাপতি পদে বিজয়ী ইলিয়াস কাঞ্চন এবং জয় চৌধুরী।

আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান জানান, সম্পাদকীয় পরিষদে ২৬টি ভোট নষ্ট হয়েছে। এরমধ্যে নিপুণের ১৪টি ভোট। বাকিগুলো জায়েদের।

শুক্রবার (২৮ জানুয়ারি) এফডিসিতে সকাল ৯টা ১২ মিনিট থেকে সন্ধ্যা ৬টা ১০ মিনিট পর্যন্ত শিল্পী সমিতির ভোটগ্রহণ চলে। এরপর আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করা হয় শনিবার (২৯ জানুয়ারি) সকাল ৬টায়।

আগের সংবাদ:

শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সেক্রেটারি জায়েদ

শিল্পী সংঘের নির্বাচনে জয়ী নাসিম-রওনক

 

মন্তব্য

Beta version