-->

‘উড়ছি তোমার প্রেমে’

বিনোদন ডেস্ক
‘উড়ছি তোমার প্রেমে’

শুরুতেই বিষয়টা পরিষ্কার বলে দেওয়া উচিত, বাস্তবে কেয়া পায়েলের প্রেমে উড়ছেন না জিয়াউল ফারুক অপূর্ব। ভালোবাসা দিবসের জন্য নির্মিত নাটকের গল্পে কেয়া পায়েলের প্রেমে উড়েছেন অপূর্ব। জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় নাটকটির নামও ‘উড়ছি তোমার প্রেমে’।

প্রমোশনাল ভিডিও প্রকাশের পর থেকে অন্তর্জালে অনেকেই নাটকটি দেখার আগ্রহ প্রকাশ করে পোস্ট দিয়েছেন। অপূর্বর নাটক মানেই তার ভক্তরা আগ্রহী হয়ে ওঠেন। তবে এই নাটকটির প্রতি আগ্রহী হওয়ার আরেকটা কারণ এর টাইটেল গান। অনেকেই পছন্দ করেছেন গানটি।

নাটকে এক গায়কের চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। পরিচালক জাকারিয়া সৌখিন বলেন, ‘খুবই টেনশনে আছি ভাই। দর্শকের যে পরিমাণ আগ্রহ, তাতে আমার ভয়ে হাঁটু কাঁপছে। যত বেশি আগ্রহ, তত বেশি চাপ। এ চাপ আমি কিভাবে সামাল দেব জানি না। এটি পুরোপুরি রোমান্টিক বিরহের গল্পের নাটক। 

অপূর্ব বলেন, ‘যারা রোমান্টিক মুড ও ফিলে দেখতে চান, এই নাটক তাদের ভালো লাগবেই।’ পায়েল অবশ্য নাটক নিয়ে কিছু বললেন না। তিনি শুধু কৃতজ্ঞতা জানাতে চান, ‘অপূর্ব ভাই, সৌখিন ভাইয়ের সহযোগিতায় আমি চেষ্টা করেছি ঠিকঠাকমতো অভিনয় করতে। তাদের প্রতি কৃতজ্ঞতা।

‘উড়ছি তোমার প্রেমে’ নাটকে আরো অভিনয় করেছেন আবুল হায়াত, শাহেদ আলী সুজন, বাশার বাপ্পি, তাহমিনা সুলতানা মৌ প্রমুখ। পরিচালক জানালেন, ভালোবাসা দিবসে সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।

মন্তব্য

Beta version