-->

সিনেমা পরিচালনায় শ্রীলেখা

বিনোদন ডেস্ক
সিনেমা পরিচালনায় শ্রীলেখা

টালিউডের বোল্ড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। হালের ফ্যাশন সেই সঙ্গে অভিনয়ে মাত করে রেখেছেন শোবিজ পাড়া। মাঝে বাবাকে হারিয়ে গুটিয়ে নিয়েছিলেন নিজেকে। এবার নিজেকে সামলে নিয়ে ফিরছেন আবার চেনা ছন্দে।লাস্যময়ী এ অভিনেত্রী শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

এবার তিনি নিজেই পরিচালক, তিনিই প্রযোজক। কলকাতায় বিভিন্ন এলাকা ঘুরে মনের মতো ছাদ বেছে শুটিং শুরু করেছেন শ্রীলেখা। তার পরবর্তী শর্ট ফিল্মের নাম ‘এবং ছাদ’। বর্তমানে তিনি তার শর্ট ফিল্মের কাজ নিয়ে ব্যস্ত।

ভারতীয় সংবাদমাধ্যমে শ্রীলেখা বলেছেন, চিত্রনাট্য ঠিক হওয়ার পর তিনি মনে মনে ঠিক করেছেন- ‘এবং ছাদ’-ই হবে সেই শর্ট ফিল্মের নাম। কেননা, ছাদই তার গল্পের অন্যতম চরিত্র। সেই সঙ্গে আরো বলেন, সেই মেয়েবেলা থেকে আজকের ছাদ, স্কাইলাইন, সেই সঙ্গে মানুষের পরিবর্তন, মেয়েবেলার পরিবর্তন নিয়ে আমার ছবি।

আমি নিজেও এখানে একটা ক্যামিও চরিত্রে অভিনয় করব। কিন্তু ঠিক করেছি একেবারে নতুন অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কাজ করব। ভীষণ আশাবাদী মানুষ শ্রীলেখা মিত্র। কিছুদিন আগেই রেইকি করতে গিয়েছিলেন উত্তর কলকাতার বিভিন্ন এলাকায়। তার কাছের বন্ধুরাই ছিলেন সঙ্গী।

তিনি বিভিন্ন এলাকা ঘুরে দেখেছেন। খুঁজেছেন একটি আদর্শ ছাদ, যে ছাদ হয়ে উঠবে তার নায়িকা। তার পছন্দসই সেই ছাদ খুঁজতে গিয়ে উত্তর কলকাতার সরু গলিতে ক্রিকেট খেলেছেন শ্রীলেখা, পিঠে পুলিতেও মজেছেন।বর্তমানে সব কষ্ট ভুলে কাজে মন দিয়েছেন তিনি।

গেল বছরে বাবাকে হারিয়েছেন তিনি। অভিভাবক, কাছের মানুষ হারানো বরাবরই খুব কষ্টের। এবার সেই বাবাকে উৎসর্গ করে তৈরি করছে সেই শর্ট ফিল্ম। সিনেমাটি বাবাকেই উৎসর্গ করেছেন অভিনেত্রী।

মন্তব্য

Beta version