-->

মুক্তির আগেই আয় ২৫০ কোটি টাকা

বিনোদন ডেস্ক
মুক্তির আগেই আয় ২৫০ কোটি টাকা

মুক্তির আগেই ২৫০ কোটি টাকা ঘরে তুলে নিয়েছে প্রভাস-পূজা অভিনীত প্রেমকাহিনি ‘রাধে শ্যাম’। শুধু টেলিভিশন এবং ডিজিটাল স্বত্ব বিক্রি করেই ইতোমধ্যে এই মোটা অঙ্ক আয় করেছেন প্রযোজক। কিছু দিন আগে গুঞ্জন উঠেছিল, একটি ওটিটি সংস্থা ‘রাধে শ্যাম’ ছবির জন্য ৪০০ কোটি টাকাও দিতে চেয়েছিল প্রযোজকদের।

যদিও কোনো পক্ষ থেকেই এ তথ্য নিশ্চিত করা হয়নি। গত নভেম্বরে ট্রেলার মুক্তির পর থেকেই প্রভাস-পূজার এই ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহ তৈরি হয়। কিন্তু করোনার কারণে পিছিয়ে গিয়েছে ওই ছবির মুক্তি। পরে ১৪ জানুয়ারি ছবি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘রাধে শ্যাম’ ছবি মুক্তির দিনক্ষণ ফের পিছায়।

‘রাধে শ্যাম’ দেশে নির্মিত বিপুল বাজেটের ছবিগুলোর মধ্যে একটি। যার ফলে মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ায় আর্থিক ক্ষতি নিয়ে বেশ চিন্তায় ছিলেন পরিচালক রাধাকৃষ্ণ কুমার। তবে এখন ভারতে করোনা সংক্রমণ কিছুটা স্তিমিত হওয়ায় ছবি মুক্তির নতুন তারিখ ঘোষণা করেছেন ছবি-নির্মাতারা।

ভারতীয় গণমাধ্যমের মাধ্যমে জানা যায়, আগামী ১১ মার্চ মুক্তি পেতে চলেছে এই ছবি। ‘বাহুবলী’ ছবির পর ভারতের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে প্রভাস এক জন। শোনা যায়, ‘রাধে শ্যাম’ ছবিতে অভিনয়ের জন্য প্রযোজকদের কাছ থেকে ১০০ কোটি টাকা চেয়েছিলেন প্রভাস।

শুধু তাই নয়, পর্দায় মুক্তির মুনাফা থেকেও কিছু অংশ চেয়েছেন এই অভিনেতা। যদিও এ বিষয়ে মুখ খোলেননি অভিনেতা এবং নির্মাতাদের কেউই।

মন্তব্য

Beta version