-->

আসছে ‘একজন কবি আব্দুর রাজ্জাক’

বিনোদন ডেস্ক
আসছে ‘একজন কবি আব্দুর রাজ্জাক’

ছোট পর্দার দুর্দান্ত একজন অভিনেতা ফজলুর রহমান বাবু। দীর্ঘ ক্যারিয়ারে নানা চরিত্রে অভিনয় করে তিনি দর্শকের মন জিতে নিয়েছেন। সেই ধারাবাহিকতায় এবার তাকে দেখা যাবে স্বপ্নভঙ্গ এক কবির ভূমিকায়। নাটকের নাম ‘একজন কবি আব্দুর রাজ্জাক’।

অনুপ বালার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন এসআই সোহেল। এখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন বাবু। এর গল্পে দেখা যাবে, কবি আব্দুর রাজ্জাক কবিতা লেখেন তার আবেগ, অনুভূতি দিয়ে। প্রতিটি শব্দে, প্রতিটি বর্ণে কবির হৃদয় থেকে বেরিয়ে আসে তার হৃদয়ে লালিত প্রেম, ভালোবাসা, দেশপ্রেম, সমাজ ও রাষ্ট্রের কল্যাণ।

কবি স্বপ্ন দেখেন তার লেখা একটি বই প্রকাশিত হবে, তার হৃদয়ের অনুভূতিগুলো ছড়িয়ে পড়বে বিশ্মময়। তার সাক্ষাৎকার মানুষ দেখবে টেলিভিশনের পর্দায়। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে কবি আব্দুর রাজ্জাকের সেই স্বপ্ন ভেঙে যায়। একজন কবির প্রত্যাশা ও প্রাপ্তি, স্বপ্ন ও স্বপ্নভঙ্গের হৃদয়স্পর্শী ঘটনা নিয়ে জনপ্রিয় কথাসাহিত্যিক জিল্লুর রহমানের ছোটগল্প অবলম্বনে তৈরি হয়েছে ‘একজন কবি আব্দুর রাজ্জাক’।

এই নাটকের বিভিন্ন চরিত্রে ফজলুর রহমান বাবু ছাড়াও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, শেলী আহসান, আমিন আজাদ, সাব্বির আহমেদ, দিয়া মনি ও নিথর মাহবুবসহ অনেকে। নাটকটি শিগগির একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

মন্তব্য

Beta version