-->

২৫ বছর পূর্তিতে চালু হলো প্রাচ্যনাটের ওয়েবসাইট

বিনোদন ডেস্ক
২৫ বছর পূর্তিতে চালু হলো প্রাচ্যনাটের ওয়েবসাইট

দেশের প্রথম সারির নাট্যদল প্রাচ্যনাট ২৫ বছর পেরিয়ে ২৬ বছরে পা দিয়েছে। প্রতিষ্ঠানটির রজতজয়ন্তী উপলক্ষে বছরব্যাপী নানা আয়োজনের অংশ হিসেবে সোমবার (২১ ফেব্রুয়ারি) চালু করা হয়েছে অফিসিয়াল ওয়েবসাইট।এদিন প্রাচ্যনাটের মহড়া কক্ষে ওয়েবসাইটটি (www.prachyanat.com) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

আনুষ্ঠানিক উদ্বোধন করেন অভিনয়শিল্পী জাহিদ হাসান। সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতা আজাদ আবুল কালাম, তৌফিকুল ইসলাম ইমন, রাহুল আনন্দ, শতাব্দী ওয়াদুদসহ দলের অন্য সদস্যবৃন্দ। এ প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, প্রাচ্যনাটের ২৫ বছর বাংলাদেশের জন্য একটি বড় দৃষ্টান্ত। দলের দায়িত্ব আরো বেড়ে গেল।

একটি দলের ২৫ বছর পর মানুষ ভুলগুলো আর ক্ষমা করে না, ভুলগুলো ধরে। সেভাবেই দলকে এগিয়ে যেতে হবে। প্রাচ্যনাটের কর্ণধার আবুল কালাম বলেন, এখন নতুনদের জায়গা দিতে হবে, তারা যেন আরো ভালো করে সেভাবে তাদের বুঝিয়ে দিতে হবে।

উল্লেখ্য, ১৯৯৭ সালের ২১ ফেব্রুয়ারিতে ‘প্রাচ্যনাট’র যাত্রা শুরু হয়। এই ২৫ বছরে প্রাচ্যনাট ৩৬টি বড় ও ছোট প্রযোজনা উপহার দিয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য- সার্কাস সার্কাস, এ ম্যান ফর অল সিজনস, কইন্যা, রাজা এবং অন্যান্য, কিনু কাহারের থেটার, পুলসিরাত ও খোয়াবনামা।

মন্তব্য

Beta version