-->
শিরোনাম

ঢাকা ছেড়েছেন সানি লিওনি

নিজস্ব প্রতিবেদক
ঢাকা ছেড়েছেন সানি লিওনি
সানি ছাড়াও ভারতীয় একঝাঁক জনপ্রিয় তারকা এসেছিলেন এই অনুষ্ঠানে। এদের মধ্যে বলিউডের নারগিস ফাখরি ও কৈলাশ খের, কাঁটা লাগা গায়িকা শেফালি রয়েছেন,অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও যশ।

বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে স্বামীসহ বাংলাদেশে উড়ে এসেছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওনি। প্রায় ১৯ ঘণ্টা অবস্থান শেষে রোববার (১৩ মার্চ) সকাল ৯টা ২০ মিনিটের ফ্লাইটে ঢাকা ছাড়েন তিনি। গান বাংলার নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা তথ্যটি নিশ্চিত করেছেন।

এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানি লিওনি। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে ওঠেছে। এবার তার প্রমাণ মিলল। এদিকে তাপসের মেয়ের বিয়ের আয়োজন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

সেখানে চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যাচ্ছে বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওনিকে। আশেপাশে উপস্থিত সবাই নায়িকার সঙ্গে তাল মিলিয়েছেন। মোট কথা, কিছু সময়ের জন্য বিয়ের আয়োজন জমিয়ে তুলেছিলেন তিনি।

 

তাপসের আমন্ত্রণে এসেছিলেন বলিউড তারকা নার্গিস ফাখরি

 

শুধু সানি লিওনিই নন- এসেছেন ভারতীয় একঝাঁক জনপ্রিয় তারকা। এদের মধ্যে বলিউডের নারগিস ফাখরি ও কৈলাশ খের, কাঁটা লাগা গায়িকা শেফালি রয়েছেন,অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও যশ।

গতকাল (১২ মার্চ) বিকেল ৫টা ৪ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে বাংলাদেশে আসার কথা জানিয়েছিলেন সানি লিওনি। ক্যাপশনে লেখেন, ‘এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।’মিনিট কয়েক পর আরও একটি ছবি পোস্ট করেন সানি লিওনি। সেখানে তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপসকে দেখা যায়। সেই পোস্টে সানি লেখেন, 'ঢাকায় পরিবারের সঙ্গে মজার মুহূর্ত।'

শনিবার রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় তাপস মুন্নীর মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়েছেন তারা। এছাড়াও বাংলাদেশের শোবিজের একাধিক তারকাকেও এই জাকজমক অনুষ্ঠানে দেখা গেছে।

 

অনুষ্ঠানে অংশ নিতে এসেছিলেন টালিউড সুন্দরী মিমি চক্রবর্তী

 

 

বাংলাদেশে সানি লিওনির ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়। এরপর তিনি বাংলাদেশে যুক্তরাষ্ট্রের পাসপোর্টে প্রবেশ করেছেন ট্যুরিস্ট ভিসায়। শনিবার (১২ মার্চ) বিকেলে তারা বাংলাদেশে এসেছেন। সব কাগজপত্র ঠিক থাকায় সানি লিওনির ইমিগ্রেশন সম্পন্ন করে দেশে প্রবেশ করতে দেওয়া হয়েছে।

বাংলাদশে প্রবেশ করতে দেওয়া হলেও তার শ্যুটিং করতে মানা রয়েছে বলে জানিয়েছে ইমিগ্রেশন বিভাগ। মূলত, সানি লিওনি তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, নিজেকে মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। তথ্য মন্ত্রণালয় বিষয়টি জানার পর তার (সানি লিওনি) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়েছিল।

 

মন্তব্য

Beta version