-->
শিরোনাম

তাপসের মেয়ের বিয়েতে সানি লিওনিসহ একঝাঁক ভারতীয় তারকা

বিনোদন প্রতিবেদক
তাপসের মেয়ের বিয়েতে সানি লিওনিসহ একঝাঁক ভারতীয় তারকা
কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে শনিবার ঢাকায় এসেছেন আলোচিত অভিনেত্রী সানি লিওনি

গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে শনিবার ঢাকায় এসেছেন আলোচিত অভিনেত্রী সানি লিওনি। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। শুধু সানি লিওনি নন, এসেছেন ভারতীয় একঝাঁক জনপ্রিয় তারকা। এদের মধ্যে বলিউডের নারগিস ফাখরি ও খৈলাশ খের,গায়িকা শেফালি, অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও যশ রয়েছেন।

শনিবার (১২ মার্চ) রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় তাপস-মুন্নীর মেয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছেন তারা। বাংলাদেশের শোবিজের একাধিক তারকাকেও এই অনুষ্ঠানে দেখা গেছে।

বাংলাদেশে সানি লিওনির ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়। এরপর তিনি বাংলাদেশে যুক্তরাষ্ট্রের পাসপোর্টে প্রবেশ করেছেন ট্যুরিস্ট ভিসায়।

 

বাংলাদেশে আসার পর সানি লিওনি

 

শনিবার (১২ মার্চ) বিকেলে তারা বাংলাদেশে এসেছেন।

ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ডিউটি অফিসার মো. খায়রুল বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি লিওনি। তার প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল।

সব কাগজপত্র ঠিক থাকায় সানি লিওনির ইমিগ্রেশন সম্পন্ন করে দেশে প্রবেশ করতে দেওয়া হয়েছে। বাংলাদেশে প্রবেশ করতে দেওয়া হলেও তার শুটিং করতে মানা রয়েছে বলে জানিয়েছে ইমিগ্রেশন বিভাগ।

এর আগে, শনিবার বিকেলে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট দেন সানি লিওনি। সেখানে দেখা গেছে , তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে-'ওয়েলকাম টু বাংলাদেশ'।

মন্তব্য

Beta version