-->

থ্রিলার গল্প নিয়ে ওটিটিতে কারিনা

বিনোদন ডেস্ক
থ্রিলার গল্প নিয়ে ওটিটিতে কারিনা
কারিনা কাপুর খান

দ্বিতীয়বার মা হওয়ার পর থেকে রূপালি পর্দা থেকে দূরে ছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তবে তার ভক্তদের জন্য খুশির খবর হলো শিগগিরই আবার কাজে ফিরতে যাচ্ছেন বেবো। শুধু তাই নয়, অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের একটি প্রজেক্টে ওটিটিতেও পা রাখছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, বাঙালি পরিচালক সুজয় ঘোষ পরিচালিত ছবির মাধ্যমে বড় পর্দায় প্রত্যাবর্তন হবে কারিনার। ছবিটি জাপানের বিখ্যাত লেখক কিগো হিগাশিনো রচিত ‘দ্য ডিভোসন অব সাসপেক্ট এক্স’ বই অবলম্বনে নির্মিত হবে। কারিনার সঙ্গে জয়দ্বীপ অহলায়াত আর বিজয় ভর্মাকে দেখা যাবে। যদিও ছবিটির নাম এখনো চূড়ান্ত হয়নি।

সোমবার (১৪ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে কারিনা কাপুর খান নিজেও তার পরবর্তী কাজ নিয়ে একটি ছোট ভিডিও প্রকাশ করেছেন। সেই সঙ্গে তিনি যে এতে কাজ করতে মুখিয়ে আছেন সেটিও স্পষ্ট করে জানিয়ে দেন।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, ‘সিনেমাটি বিশ্বজুড়ে বেস্ট সেলার হওয়া একটি বইয়ের অবলম্বনে নির্মিত। এতে প্রেম, খুন, রহস্য, থ্রিলারের পাশাপাশি অনেক রোমাঞ্চকর দিক রয়েছে। এতে কাজ করার জন্য আমার তর সইছে না। আমি চিত্রনাট্যে ডুবে গিয়েছি।

পরিচালক সুজয় ঘোষকে নিয়ে কারিনা বলেন, আমি তার পরিচালিত ছবিগুলো দেখেছি এবং সেগুলো যে আমার পছন্দ তা বলাই বাহুল্য। তার কাজ করার নিজস্ব একটি ধরন আছে, আর কাজ নিয়ে সে নিশ্চিত। দূরদর্শী যেকোনো পরিচালকই সবার প্রশংসার যোগ্য।

কারিনা কাপুরের আগে বোন কারিশমা কাপুর অনেক আগেই ওটিটির দুনিয়ায় নাম লিখিয়েছিলেন। আর স্বামী সাইফ আলি খান তো ওটিটির জনপ্রিয় ‘স্যাক্রেড গেমস’ ও ‘তাণ্ডব’-এ কাজ করেছেন। এছাড়া, কারিনা অভিনীত ‘লাল সিং চাড্ডা’ চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খানকে। আগামী ১১ আগস্ট সিনেমাটি প্রেক্ষাগৃহে আসার কথা রয়েছে।

মন্তব্য

Beta version