-->

‘বঙ্গ’ নিয়ে এসেছে ধারাবাহিক নাটক ‘মন কাবা’

বিনোদন প্রতিবেদক
‘বঙ্গ’ নিয়ে এসেছে ধারাবাহিক নাটক  ‘মন কাবা’
চিরচেনা সত্যকে নতুন করে উপলব্ধি করার জন্য দেশের সেরা স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বঙ্গ’ নিয়ে এসেছে ২৫ পর্বের ধারাবাহিক ‘মন কাবা’

নৈতিকতা ও ধর্মানুভূতি মানুষের মনে সঞ্চার করে আনন্দ, জীবনে এনে দেয় প্রশান্তি। কিন্তু জীবনের অযাচিত চাহিদা ও লৌকিকতা আমাদেরকে নিয়ে যায় ধ্বংসের শেষ প্রান্তে। সেই চিরচেনা সত্যকে নতুন করে উপলব্ধি করার জন্য দেশের সেরা স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বঙ্গ’ পবিত্র রমজান মাসে নিয়ে এসেছে ২৫ পর্বের ধারাবাহিক ‘মন কাবা’।

লিটু সাখাওয়াতের রচনায় ও সকাল আহমেদের পরিচালনায় বঙ্গ অরিজিনাল ধারাবাহিক ‘মন কাবা’-তে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, আজিজুল হাকিম, শহিদুল আলম সাচ্চু, মিলি বাশার, শামীমা নাজনীন, রোজী সিদ্দিকী, এলেন শুভ্র, সাদ নওভী, শরাফ আহমেদ জীবন, মাখনুন সুলতানা মাহিমা, অলংকার চৌধুরী, নাদিয়া আফরিন মিম, আশরাফুল আশীষ, আনোয়ার হোসেন প্রমুখ। নাটকটির গল্প এগিয়েছে আমজাদ সাহেব ও সালেক সাহেবের পরিবার ও আশেপাশের মানুষদের ঘিরে। সৎ ও ধার্মিক আমজাদ সাহেব তার পরিবারকে নিয়ে বাঁচতে চান সুস্থ, সুন্দর, সুশৃঙ্খল ধর্মীয় মূল্যবোধের আলোকে। অপরদিকে সালেক সাহেবের দৃষ্টি শুধু খ্যাতি, সম্পদ ও প্রতিপত্তির দিকে। তবে দুটি পরিবারের সদ্য তারুণ্যে পা রাখা সন্তানদেরই আছে নিজেস্ব জগৎ। পরিবারের গন্ডি থেকে তারা বেরিয়ে নিজের মতো করে বাঁচতে চায়, কিন্তু পথ জানা নাই।

এই পথ খোঁজার মধ্য দিয়ে দুই পরিবারের সন্তানদের মধ্যে তৈরি হয় মেলবন্ধন। কিন্তু পরিবার দুটির ভিন্ন জীবন-আচরণের কারণে দেখা যায় নানা জটিলতা। অবশেষে কি ঘটবে? জানতে হলে দেখুন ‘মন কাবা’। ‘মন কাবা’ ৩ এপ্রিল থেকে সন্ধ্যা ৬:৩০ মিনিটে প্রচারিত হচ্ছে স্যাটেলাইট চ্যানেল বাংলাভিশনের পর্দায়। দর্শকরা ‘মন কাবা’ দেখতে পাবেন বঙ্গ এর নিজস্ব ওটিটি প্ল্যাটফর্মে ৭ এপ্রিল, ২০২২ থেকে।

বিয়ে করতে গিয়ে, বিএনজি, বেসড অন বুকস- বব সিজন ১ এর মত জনপ্রিয় সব অরিজিনলস ও টেলিফিল্মগুলো যেভাবে সকল পর্যায়ের দর্শকদের মন জয় করে নিয়েছে; একইভাবে ‘মন কাবা’ দর্শকদের আকৃষ্ট করবে বলেই সংশ্লিষ্ট সকলের প্রত্যাশা।

এই প্রসঙ্গে বঙ্গ এর চিফ কন্টেন্ট অফিসার জনাব মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘আদর্শ, জ্ঞান ও মূল্যবোধ আমাদেরকে সুন্দর শান্তিপূর্ণ জীবনের দিকে ধাবিত করে। বঙ্গ সবসময় ধর্মীয় মুল্যবোধের উপর শ্রদ্ধাশীল। আমাদের উচিৎ জ্ঞান ও মূল্যবোধের এই ধারা সকলের মাঝে ছড়িয়ে দিয়ে সবাইকে অনুপ্রাণিত করা।

একজন সত্যিকারের মানুষ হয়ে দেশ ও সমাজ গঠনে নিজেদের অবদান রাখা। আর সেই সদিচ্ছা থেকেই আমরা এনেছি আমাদের মাহে রমজান স্পেশাল ধারাবাহিক ‘মন কাবা’। আমি আশা করি দর্শকরা পরিবার-পরিজনকে সাথে নিয়ে নাটকটি উপভোগ করবে।’

পবিত্র রমজান মাসে বঙ্গ আনছে বিনোদনধর্মী অনেক আয়োজন। ‘মন কাবা’ দিয়ে শুরু হলেও পবিত্র ঈদ-উল-ফিতরে দর্শকরা আরও উপভোগ করতে পারবেন বঙ্গ এর টোটাল এন্টারটেইনমেন্ট ধামাকা ‘বঙ্গ বব সিজন ২’। যেখানে দর্শকদের জন্য থাকছে ৭ জন প্রথিতযশা লেখকের গল্প অবলম্বনে নির্মিত ৭টি বিশেষ টেলিফিল্ম। তাই বিনোদনের রাজ্যে হারাতে চাইলে ‘বঙ্গ’ এর সঙ্গেই থাকুন।

মন্তব্য

Beta version