-->

বঙ্গতে আসছে ‘ইরুধি শুত্রু-আমার মোহাম্মদ আলি’

নিজস্ব প্রতিবেদক
বঙ্গতে আসছে ‘ইরুধি শুত্রু-আমার মোহাম্মদ আলি’

‘সুরারাই পোত্রু স্বপ্নবাজ-এর ব্যাপক সাফল্যের পর, ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গতে আসছে আরও একটি তামিল সুপারহিট স্পোর্টস ড্রামা ইরুধি শুত্রু। জনপ্রিয় দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র পরিচালক সুধা কে. প্রসাদ পরিচালিত 'ইরুধি শুত্রু' বাংলায় ডাব করা হয়েছে ‘আমার মোহাম্মদ আলি’ নামে। বিনোদনে ভরপুর এই চলচ্চিত্রে অভিনয় করেছেন আর. মাধবন, রিতিকা সিং, নাসার, মুমতাজ সরকার সহ আরও অনেকে।

একজন প্রতিভাবান কিন্তু ব্যর্থ বক্সার প্রভু সেলভারাজের ভূমিকায় অভিনয় করেছেন আর. মাধবন। চরিত্রটিরর সাথে নিজেকে খাপ খাওয়াতে মাধবন বিখ্যাত বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির দেয়া ডায়েট চার্ট অনুসরণ করেছেন এবং  শরীর ও ওজন এর ব্যপক পরিবর্তন ঘটিয়েছেন।

মাধবনের চরিত্রটি  কলকাতার বক্সিং কোচ মোহাম্মদ আলী কামারের জীবন হতে অনুপ্রাণিত। চলচ্চিত্রের প্রধান অভিনেত্রী একজন প্রতিভাবান নবাগতা রিতিকা সিংহ যিনি বাস্তব জীবনেও প্রফেশনাল কিকবক্সার। এই স্পোর্টস ড্রামার চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

চলচিত্রের প্রেক্ষাপট আবর্তিত হয়েছে সেরা কোচ প্রভু সেলভারাজকে ঘিরে যে তার প্রতিভার পাশাপাশি বদমেজাজের জন্যও বিখ্যাত। অনৈতিক কাজগুলো নির্বিঘ্নে করবার জন্য ফেডারেশনের প্রেসিডেন্ট চক্রান্ত করে তাকে চেন্নাইয়ের এক প্রত্যন্ত গ্রামে বদলি করে ।

কিন্তু, কে জানতো যে রাগী এই  কোচ প্রত্যন্ত গ্রামের এক দরিদ্র জেলে মেয়ে মাধীর মধ্যে তার স্বপ্ন পূরণের আশা খুঁজে পাবে এবং তাকে গড়ে তুলবে পরবর্তী জাতীয় নারী চ্যাম্পিয়ন হিসেবে।গল্প কি শুধু এইটুকুই, মাধীর বোনের কী হবে, যার স্বপ্ন একজন বক্সার হয়ে রাজ্য পুলিশ- এ  নিয়োগ পাবার! পরতে পরতে উত্তেজনা, রোমাঞ্চ, লড়াই, বেইমানী ও ঘুরে দাঁড়াবার মুহূর্তগুলো জানতে দর্শকদের দেখতে হবে এই শুক্রবার, ১৫ই এপ্রিল, ২০২২-এ "ইরুধি শুত্রু ওরফে আমার মোহাম্মদ আলী"।

উল্লেখ্য এই চলচ্চিত্র দিয়েই, বহুমুখী অভিনেতা আর. মাধবন দীর্ঘ ৪ বছর পর পুনরায় ফিরে আসেন খ্যাতির শীর্ষে এবং সেরা অভিনেতার জন্য জিতে নেন ফিল্মফেয়ার পুরস্কার এবং সুধা কোঙ্গারা শ্রেষ্ঠ পরিচালকের জন্য জিতে নেন ফিল্মফেয়ার।

এছাড়াও, অভিনেত্রী কাম মিক্সড মার্শাল আর্টিস্ট রিতিকা সিংহ ছবিতে তার ভূমিকার জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এছাড়াও তিনি ২টি ফিল্মফেয়ার পুরস্কারও জিতেছেন - একটি হিন্দিতে সেরা নবাগতার জন্য এবং অন্যটি তামিলে সেরা অভিনেত্রীর জন্য।

বঙ্গ’র হেড অফ লাইসেন্সিং এবং ডিস্ট্রিবিউশন ক্যারোলিন হপনার বলেছেন, ‘ইরুধি শুত্রু-আমার মোহাম্মদ আলী’ অ্যাকশন, থ্রিল এবং রোমাঞ্চে পরিপূর্ণ একটি পরিপূর্ণ  বিনোদনের প্যাকেজ। আমি বিশ্বাস করি এটি আমাদের দর্শকদের প্রত্যাশা সম্পূর্ণ ভাবে পূরণ করবে এবং সকল শ্রেণীর দর্শকদের আনন্দিত করবে।’

দর্শকদের জন্য বঙ্গ এ বছর আরও অনেক এমন ব্লকবাস্টার আনার পরিকল্পনা করেছে, যা প্রতি মাসে মুক্তি পাচ্ছে। তাই  দারুণ এই মুভিগুলো উপভোগ করতে চোখ রাখুন বঙ্গতে। বিনোদনের জগতে হারাতে চাইলে আজই, গুগল প্লে স্টোর বা আইওএস স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে নিন অথবা ভিজিট করুন: www.bongobd.com

মন্তব্য

Beta version