-->

আলিয়াকে বিয়ে করে করণের জামাই হলেন রণবীর

নিজস্ব প্রতিবেদক
আলিয়াকে বিয়ে করে করণের জামাই হলেন রণবীর
বিয়ের সাজে রণবীর কাপুর ও আলিয়া ভাট।

বিয়ে সারলেন বলিউড তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর। বৃহস্পতিবার বান্দ্রার পালি হিলের বাড়ি 'বাস্তু'-তেই সাত পাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া।

বিয়ের দিন রণবীর পরেছেন মণীশ মালহোত্রার ডিজাইন করা শেরওয়ানি। অন্যদিকে আলিয়া পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা। বিয়ের থিম কালার ছিল সাদা ও সোনালী। রণবীর আলিয়ার বিয়ের মণ্ডপে রাখা হয়েছিল ঋষি কাপুরের ছবি। আলিয়া রণবীরের বিয়ের আচার সম্পন্ন করেন চার পণ্ডিত। সপ্তপদীর আগে গায়ত্রী মন্ত্র জপ করেন তারা। গণমাদ্যমে তাদের জুটিকে আদর করে ডাকা হচ্ছে ‘রণলিয়া’ নামে।

তবে এই বিয়েতে মুখ্য ভূমিকা ছিল বলিউডের প্রখ্যাত পরিচালক করণ জোহরের। তাই বিয়ের পর আলিয়ার সঙ্গে সম্পর্কসূত্রে রণবীরের শ্বশুর হয়ে গেছেন করণ।

রণলিয়ার সঙ্গে করণ জোহর

 

কারণটা অবশ্য পরিষ্কার করেছেন করণ জোহর নিজেই। করণের হাত ধরেই যেহেতু বলিউডে আত্মপ্রকাশ করেছেন আলিয়া, সেহেতু করণকে 'গডফাদার' বলে ডাকেন তিনি। আলিয়াকেও মেয়ের নজরেই দেখেন করণ। তাই সূত্রের খবর, বিয়ের পর থেকেই নাকি রণবীরকে জামাই বলে সম্বোধন করছেন করণ জোহর। এরপর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনজনের ছবিও পোস্ট করেছেন করণ জোহর। তাতে নবদম্পতির সঙ্গে তাকে দেখা যাচ্ছে হাসিমুখে, আর তার গায়ে থাকা উত্তরীয়তে পরিষ্কার, বিয়েতে কন্যাদান ধরনের একটা ভূমিকাও ছিল করণের।

খারতের গণমাধ্যমগুলো জানাচ্ছে, আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়েতে হাজির ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শাহিন ভাট, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, আকাশ আম্বানি, শ্লোক আম্বানি-সহ দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। আনন্দবাজার অবলম্বনে

মন্তব্য

Beta version