-->
শিরোনাম

এলো কোক স্টুডিও বাংলার তৃতীয় গান

বিনোদন ডেস্ক
এলো কোক স্টুডিও বাংলার তৃতীয় গান

সংগীতপ্রেমীদের কাছে প্রিয় একটি নাম ‘কোক স্টুডিও’। ভারত ও পাকিস্তানের বিখ্যাত শিল্পীদের নিয়ে গানের এই সরাসরি অনুষ্ঠান বাংলাদেশের সংগীতপ্রেমীদের কাছেও তুমুল জনপ্রিয়। দেশের সংগীতপ্রেমীদের জন্য এ বছর যাত্রা শুরু করে ‘কোক স্টুডিও বাংলা’।

গত বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে ‘কোক স্টুডিও বাংলা’র প্রথম মৌসুমের তৃতীয় গান। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের লেখা ‘বুলবুলি’ শিরোনামের গজল ঘরানার গানটিতে কণ্ঠ দিয়েছেন তরুণ কণ্ঠশিল্পী ঋতরাজ বৈদ্য ও সানজিদা মাহমুদ নন্দিতা।

শায়ান চৌধুরী অর্ণবের সার্বিক প্রযোজনায় গানটির সংগীতায়ন করেছেন শুভেন্দু দাস শুভ। এর আগে গত ২৩ ফেব্রুয়ারি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইউটিউবে ‘নাসেক নাসেক’ শিরোনামের গান দিয়ে শুরু হয় ‘কোক স্টুডিও বাংলা’র প্রথম মৌসুম।

শ্রোতাদের কাছে গানটি ব্যাপক জনপ্রিয়তা পায় এবং প্রতীক্ষা বাড়তে থাকে দ্বিতীয় গানের। অবশেষে ১ এপ্রিল রাতে প্রকাশিত হয় ‘প্রার্থনা’ শিরোনামে দ্বিতীয় গান।জানা গেছে, বাংলা ভাষার কালজয়ী ও জনপ্রিয় ১০টি গান এবারের মৌসুমে শোনা যাবে।

মমতাজ বেগম, বাপ্পা মজুমদার, পান্থ কানাই, দিলশাদ নাহার কণা, সামিনা চৌধুরী, মিজানের মতো তারকা শিল্পীরা ছাড়াও বিভিন্ন প্রজন্মের একঝাঁক শিল্পীকে গান গাইতে দেখা যাবে এবারের মৌসুমে।

মন্তব্য

Beta version