-->

বিয়েতে রণবীরকে আড়াই কোটি টাকা দামি ঘড়ি দিলেন শাশুড়ি

নিজস্ব প্রতিবেদক
বিয়েতে রণবীরকে আড়াই কোটি টাকা দামি ঘড়ি দিলেন শাশুড়ি
আলিয়া ও রণবীর

বলিউডের সাম্প্রতিক ইতিহাসের সবচেয়ে আলোচিত বিয়েটি হয়েছে গত বৃহস্পতিবার। হিন্দি চলচ্চিত্র ইন্ডাস্ট্রির হার্ট থ্রব নায়ক রণবীর কাপুরের সঙ্গে বিয়ে হয়েছে আরেক আলোচিত নায়িকা আলিয়া ভাটের। পারিবারিকভাবেই আয়োজন হলেও এ বিয়ের জৌলুস ও চাকচিক্য নিয়ে আলোচনার কমতি নেই। বিয়ে শেষ হওয়ার দুদিন পরেও বের হচ্ছে নানা খবর।

যেমন বিয়ের পুরোহিত রাজেশ শর্মা ফাঁস করেছেন, বিয়েতে রণবীরের জুতা চুরি করে কনে বাড়ির মেয়েরা দাবি করেছিল ১১ কোটি রুপি! তবে জুতা ফেরতের জন্য যে খাম দিয়েছেন রণবীর তার ভেতরে দেওয়া মোটে এক লাখ রুপি।

এত বড় অংক দাবি করার পর এক লাখ পরিশোধে মনে হচ্ছে কিপটে জামাই হচ্ছেন রণবীর। ধনবান পরিবারের হিসেবেও অবশ্য তেমনই মনে হয়।

তবে রণবীরকে জামাই হিসেবে ভাট পরিবার কতটা পছন্দ করেছেন সেটা জানা গেছে জামাইয়ের জন্য শাশুড়ি সোনি রাজদানের উপহার দেখে। রণবীর ঘড়ি পছন্দ করেন এটা বলিউডের সবার জানা কথা, তার সংগ্রহে অনেকগুলো দামি দামি ঘড়ি আছে সেটাও জানেন অনেকেই। তার এই শখটাই বিয়েতে পূরণ করেছেন শাশুড়ি সোনি রাজদান। জামাইকে তিনি উপহার দিয়েছেন আড়াই কোটি রুপি দামের একটি হাতঘড়ি।উপহার পেয়ে উচ্ছ্বসিত হন রণবীর।

তাদের বিয়ে হয় রণবীরের বান্দ্রার ‘বাস্তু’বাড়িতে।

বিয়েতে কনে পক্ষের তরফ থেকে রণবীরের পরিবারের সবাইকে একটি করে কাশ্মিরি শাল উপহার দেওয়া হয়েছে। পুরোহিত রাজেশ শর্মা জানান, আলিয়া নিজেই বেছে রেখেছিলেন শালগুলো।

তবে বিয়েতে অনেকগুলো প্রথা বাদ দেওয়া হয়। যেমন সাত পাকের বদলে চার পাক ঘুরেই নাকি ক্লান্ত হয়ে যান আলিয়া ও রণবীর। পাঞ্জাবি প্রথায় আছে কনেকে টানা ৪০ দিন চুড়ি পরে থাকতে হবে। কিন্তু, বিয়ের পাঁচদিনের মধ্যেই হলিউডের ছবি ‘দ্য হার্ট অব স্টোন’-এর শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন আলিয়া। হলি তারকা গ্যাল গ্যাডটের সঙ্গে। তাই বিয়ের পরে অন্তত ৪০ দিন ধরে টানা চুড়ি পরে থাকা সম্ভব নয়। তাই পাঞ্জাবি বিয়ের 'চুড়া' প্রথা বাদ দেওয়া হয়েছে। সূত্র: আনন্দবাজার

 

মন্তব্য

Beta version