-->

ঈদে আসছে ‘ব্যাচেলর রমজান’

বিনোদন ডেস্ক
ঈদে আসছে ‘ব্যাচেলর রমজান’

দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের চতুর্থ সিজনের জন্য। তাদের সেই অপেক্ষার অবসান ঘটিয়ে বর্তমানে চলছে এর সিজন ফোর। ইতোমধ্যেই নাটকটির ১৭ পর্ব প্রচার হয়ে গেছে। তেমন কোনো পরিবর্তন না ঘটিয়েই নাটকপ্রেমী দর্শকদের প্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ শুরু হয়েছে।

তবে অনেক দিন ধরেই এই ধারাবাহিক নাটকটি একটি পন্থা ছিল যে, সিজন চলাকালীন একই আটির্স্ট নিয়ে একটি সিঙ্গেল নাটক নির্মাণ করা। অবশেষে ঘোষণাটা দিয়েই দিলেন নির্মাতা ও শিল্পীরা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সবাই ঘোষণা দিয়েছেন।

পোস্ট দিয়েছেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি থেকে শুরু করে অভিনেতা মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই। নির্মাতা ও অভিনয়শিল্পীরা গণমাধ্যমে জানান, এবারের ঈদুল ফিতরে ‘ব্যাচেলর রমজান’ নামে একটি নাটক থাকছে।

মূল চরিত্রগুলোতে অভিনয় করবেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গ দেবেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ। এ প্রসঙ্গে নির্মাতা অমি বলেন, এই নাটকে মূলত পাশা-কাবিলা-শুভদের রমজানের কর্মকাণ্ড তুলে ধরা হবে।

রোজার সময় তারা কী করে, কে রোজা রাখে, কে লুকিয়ে খাবার খায়, কে নামাজ পড়ে, কে ফাঁকি দেয়, কে আবার ডেটিংয়ে যায়, এই ধরনের নানা রকমের কাণ্ড দেখা যাবে।’ ১৮ এপ্রিল থেকে ‘ব্যাচেলর রমজান’ নাটকের শুটিং শুরু হবার কথা জানা যায়। নির্মাণ শেষে এটি ঈদের দিন ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

মন্তব্য

Beta version