-->

বিকাশ নিবেদিত বঙ্গ বব সিজন-২ এ ববি

বিনোদন ডেস্ক
বিকাশ নিবেদিত বঙ্গ বব সিজন-২ এ ববি
চয়নিকা চৌধুরী সঙ্গে অভিনেত্রী ইয়ামিন হক ববি।

দেশের প্রথম ও বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ দর্শকদের জন্য প্রথমবারের মতো ওটিটি প্ল্যাটফর্মে নিয়ে এসেছে চিত্রনায়িকা ইয়ামিন হক ববিকে। জনপ্রিয় কথাসাহিত্যিক ও ঔপন্যাসিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে বঙ্গ’র বিশেষ প্রজেক্ট বিকাশ নিবেদিত ‘বঙ্গ বব (বেজড অন বুক) সিজন-২ এর বিশেষ টেলিফিকশন, ‘সুরভি’র মূল চরিত্রে দেখা যাবে ববিকে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বঙ্গ বব সিজন-২তে আবারো নিয়ে এসেছে জনপ্রিয় সাতটি বইয়ের গল্প নিয়ে সাতটি বিশেষ টেলিফিকশন যার মধ্যে রয়েছে নন্দিত কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস ‘সুরভি’।

টেলিফিকশনটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী ও নাম ভূমিকায় অভিনয় করেছেন ইয়ামিন হক ববি। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনয় জগতের কিংবদন্তি শিল্পী সুবর্ণা মুস্তাফা, শম্পা রেজা, ডলি জহুর প্রমুখ।

বঙ্গ বব সিজন-২ এর টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে বিকাশ লিমিটেড ও কো-স্পন্সর হিসেবে রয়েছে নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড। ‘সুরভি’ টেলিফিকশনটি এগিয়েছে সুরভি ও রুম্পা নামক দুই তরুণীর অবিশ্বাস্য সাদৃশ্য ও তাদের জীবনের টানাপড়েনের অতিপ্রাকৃত গল্প নিয়ে।

দুর্ঘটনায় এই পৃথিবী ছেড়ে চলে যায় সুরভি। তবু রুম্পা কেন সুরভিকে দেখতে পায়? তাকে অনুভব করে। রুম্পার কাছে কি চায় সুরভি? আর সবাই রুম্পাকে দেখে কেন সুরভি বলে ভুল করে। এই রহস্য জানতে হলে দর্শককে দেখতে হবে বিকাশ নিবেদিত বঙ্গ বব সিজন-২ টেলিফিকশন ‘সুরভি’।

‘সুরভি’ টেলিফিকশনটির চিত্রনাট্য লিখেছেন কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন নিজেই। তার সাথে কথা বলে জানা যায়, সুদীর্ঘ ৮ বছর পর তিনি পুনরায় কোন চিত্রনাট্য নিয়ে কাজ করলেন।

তিনি বঙ্গ বব সিজন-২ নিয়ে খুবই আশাবাদী এবং এই ‘সুরভি’ থেকেই তিনি আবারো নিয়মিত চিত্রনাট্য লেখা শুরু করবেন বলে নিজের প্রত্যয় ব্যক্ত করেন। ‘সুরভি’ একটি হৃদয়স্পর্শী টেলিফিকশন বলে মন্তব্য করেছেন ‘বিশ্বসুন্দরী’ খ্যাত নির্মাতা ও পরিচালক চয়নিকা চৌধুরী।

তিনি বলেন, ‘বঙ্গ বব সিজন-২তে নির্মাতা হিসেবে কাজ করার সুযোগ পেয়ে আমি কতটা খুশি ঠিক বলে বোঝাতে পারব না। আমার সারাটা জীবন কেটেছে গল্প, উপন্যাসের নেশা ও ভালোবাসায়। সময়ের সাথে আমি অনেক সাহিত্যনির্ভর কাজও করেছি।

আমরা যারা ভিন্ন ধারার কথাসাহিত্যিকদের গল্প উপন্যাস পড়ে বড় হয়েছি তাদের কাছে ‘বঙ্গ ববে’র মতো প্ল্যাটফর্মে কাজ করা অনেকটা সেই কল্পনার সোনার রাজহাঁস জিতে নেবার মতো অনুভূতি। তার ওপর কাজ করছি অভিনয় জগতের মাইলস্টোন বলে পরিচিত মেধাবী শিল্পীদের সাথে, ইমদাদুল হক মিলনের মতো কথাসাহিত্যিকের গল্প নিয়ে।

এক কথায় এ আমার পরম পাওয়া, তাই বঙ্গকে জানাচ্ছি অসীম কৃতজ্ঞতা। এছাড়াও আমার হাত ধরে ওটিটিতে প্রথমবারের মতো নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রাখতে চলেছে ববি। আশা করছি, দর্শকরা খুব ভালো একটি কাজ দেখতে চলেছেন আমাদের সাথে।

বিকাশ নিবেদিত বঙ্গ বব সিজন-২তে একই প্ল্যাটফর্মে এবার দর্শকরা বড় পর্দার প্রিয় মুখ ও ছোট পর্দার কিংবদন্তি শিল্পীদের অভিনয় দেখতে পাবে একই সাথে একই গল্পে। সুরভি গল্পটির কেন্দ্রীয় চরিত্রে এবার প্রথমবারের মতো আমরা ইয়ামিন হক ববিকে দেখতে চলেছি।

সাথে পাচ্ছি সুবর্ণা মুস্তাফা, শম্পা রেজার মতো গুণী মুখ। আমি আশাবাদী আমাদের এবারের বঙ্গ বব সিজন-২ দর্শকদের প্রত্যাশাকে দেবে নতুন মাত্রা, নতুন পরিচয়। ঈদুল ফিতরে সুরভী প্রচারিত হবে।

মন্তব্য

Beta version