-->
শিরোনাম

নিউইয়র্কের থিয়েটার মাতালো ‘রিকশা গার্ল’

বিনোদন ডেস্ক
নিউইয়র্কের থিয়েটার মাতালো ‘রিকশা গার্ল’

পৃথিবীর বিভিন্ন দেশে অনুষ্ঠিত চলচ্চিত্র উৎসব মাতিয়ে অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত সিনেমা ‘রিকশা গার্ল’ এবার প্রদর্শিত হয়েছে নিউইয়র্কে। ম্যানহাটনের ঐতিহ্যবাহী মুভি থিয়েটার ‘ভিলেজ ইস্ট বাই অ্যাঞ্জেলিকা’য় এ উপলক্ষে জমকালো একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রিকশা গার্ল- একই সঙ্গে জীবনযুদ্ধের গল্প, জীবনে জয়ী হওয়ার প্রেরণা। এক তরুণীর সংগ্রাম, কষ্ট আর মাথা উঁচু করার কাহিনি নিয়ে নির্মিত এই চলচ্চিত্রের প্রিমিয়ার শো হয়ে গেল নিউইয়র্কে। এসেছে সমাজের নানা অসঙ্গতির কথাও।

স্থানীয় সময় বৃহস্পতিবার নিউইয়র্কের ম্যানহাটনের ঐতিহ্যবাহী মুভি থিয়েটার ‘ভিলেজ ইস্ট বাই অ্যাঞ্জেলিকা’য় ছিল সুধীজনদের ভিড়। ছিলেন পরিচালক অমিতাভ রেজা চৌধুরীও। বায়োস্কোপ ফিল্মসের পরিবেশনায় বিশ^বিখ্যাত মুভি থিয়েটারে এমন আয়োজন এরই মধ্যে সাড়া ফেলে দিয়েছে। প্রদর্শনী উপলক্ষে ছিল রেড কার্পেটের আয়োজন। ছিল দিনটিকে স্মরণীয় করে রাখার সব উদ্যোগ।

চলচ্চিত্রটিতে নাঈমা নামে এক তরুণীর ভূমিকায় অভিনয় করে দর্শকদের প্রশংসায় ভেসেছেন নভেরা চৌধুরী। মেয়ের সাফল্যে ভীষণ খুশি মা মোমেনা চৌধুরী। যিনি নিজেও সিমেনাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন।

প্রিমিয়ার শোতে সিনেমার ইংরেজি ভার্সন প্রদর্শিত হয়েছে। প্রিমিয়ারের পরদিন ৬ মে থেকে ১২ মে পর্যন্ত নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে ‘রিকশা গার্ল’ চলছে। এরপর আমেরিকার ১৯টি স্টেটের ৫২টি শহরেও প্রদর্শিত হবে এই সিনেমা। উদ্বোধনী প্রদর্শনীতে যোগ দেন বাংলাদেশের মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মন্তব্য

Beta version