-->
শিরোনাম

কলকাতায় ‘আজীবন সম্মাননা’য় ভূষিত তারা

বিনোদন ডেস্ক
কলকাতায় ‘আজীবন সম্মাননা’য় ভূষিত তারা
অভিনেতা আলমগীরের সঙ্গে উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা দম্পতি

কলকাতায় মঞ্চে একসঙ্গে ‘আজীবন সম্মাননা’য় ভূষিত হলেন দেশের নন্দিত অভিনেতা আলমগীর ও উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা দম্পতি। গত শনিবার সন্ধ্যায় ভারতের কলকাতার নজরুল মঞ্চে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’র ১৯তম আসরে আলমগীর-রুনা লায়লা’র হাতে এই ‘আজীবন সম্মাননা’ তুলে দেওয়া হয়।

দেশের বাইরে এমন প্রাপ্তি নিয়ে মুঠোফোনে কলকাতা থেকে আলমগীর বলেন,‘ এর আগেও আমি কলকাতা থেকে উত্তম কুমার’ অ্যাওয়ার্ড’সহ আরো বেশকিছু সম্মাননায় ভূষিত হয়েছি। তবে এবারের বিষয়টি ভিন্ন। এবার তারা আমাকে এবং রুনাকে আজীবন সম্মাননায় ভূষিত করেছেন। নিঃসন্দেহে এটা একটু বেশিই ভালো লাগার।

রুনা লায়লা বলেন, ‘এই সম্মাননা প্রদান আমি মনে করি দুই বাংলার শিল্পীদের মেলবন্ধনের একটি অনুষ্ঠান। অনুষ্ঠানে দুই বাংলার অনেক শিল্পীই সম্মাননা পেয়েছেন। সবার জন্যই শুভ কামনা, ভালোবাসা। আর আমি এর আগে চ্যানেল আই আয়োজিত একটি অনুষ্ঠানে একই মঞ্চে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছিলেন।

যে অনুষ্ঠানে শ্রদ্ধেয় সন্ধ্যা মুখার্জিও উপস্থিত ছিলেন। এবার আমরা দুজনই একসঙ্গে আজীবন সম্মাননা পেলাম, এটা আসলেই অনেক সম্মানের, আনন্দের এবং একটু অন্যরকম ভালোলাগা তো বটেই। আয়োজকদের ধন্যবাদ।

জানা যায়, আলমগীর-রুনা লায়লা গেল ১৩ মে কলকাতা পৌঁছান। ১৪ মে সন্ধ্যায় ‘টেলিসিনে’ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেন তারা। এর আগে একই অনুষ্ঠানে প্রয়াত জীবন্ত কিংবদন্তি নায়করাজ রাজ্জাক, নায়িকা ববিতাও ‘আজীবন সম্মাননায় ভূষিত হন।

 

মন্তব্য

Beta version