-->
শিরোনাম

ঈদে আসছে মিমের ‘মনের মানুষ’

বিনোদন ডেস্ক
ঈদে আসছে মিমের ‘মনের মানুষ’
অভিনেত্রী বিদ্যা সিনহা মিম

মোশাররফ করিম ও বিদ্যা সিনহা সাহা মিমকে নিয়ে ‘মনের মানুষ’ নামে নাটক নির্মাণ করছেন সঞ্জয় সমাদ্দার। মনের মানুষ খুঁজে বেড়ানোর কাহিনি নিয়েই নাটকটি সাজানো হয়েছে।

পৃথিবীর প্রতিটা ব্যক্তিই চায় নিজের মনের মতো একজন মানুষ খুঁজে পেতে। কিন্তু তবুও দিনশেষে অধিকাংশ মানুষের ক্ষেত্রেই জমা হয় শুধু আক্ষেপের গল্প। সেই গল্প নিয়েই ফয়সাল আজাদ প্রযোজিত এ নাটকে আবার একসঙ্গে অভিনয় করেছেন মোশাররফ করিম ও বিদ্যা সিনহা মিম।

মিম বলেন, ‘গল্পটাই টেনেছে তাকে। কেননা, এর আগে অনেকবার আলোচনা হলেও এই পরিচালকের সাথে আগে কোনো কাজ করা হয়নি তার। ক্যারিয়ারে অনেক চরিত্রে অভিনয় করা হয়েছে। এই ধরনের চরিত্রে আগে কাজ করিনি। চরিত্রটি একদম অন্যরকম।

নাটকটির বিষয়ে পরিচালক সঞ্জয় সমাদ্দার জানালেন, মোশাররফ করিম ও মিম স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। মিম শহরতলিতে পড়াশোনা করা মেয়ে। নাম সোনিয়া। তার স্বামী আনোয়ার থাকেন বিদেশে। আনোয়ার দেশে ফেরার পর বেশকিছু অনাকাক্সিক্ষত ঘটনা ঘটে।

সেই ঘটনা কীভাবে সামাল দিয়ে একে অপরের মনের মানুষ হয়ে ওঠেন, তা নিয়েই গল্প। এদিকে, ছোট পর্দা থেকে এক সময় নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন মিম। মূলত সিনেমার কাজেই বেশি ব্যস্ত ছিলেন। এখন কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

ঠিক কবে মুক্তি পাবে জানা যায়নি। এই ফাঁকে ঈদের বিশেষ নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। ভক্তদের কথা ভেবেই ঈদের নাটকে অভিনয় করেছেন মিম। বিশেষ দিনে বিশেষ নাটক দেখতে পাবেন বলে ভক্তরাও আনন্দিত।

এর আগে মোশাররফ করিম-মিম জুটি হয়ে ‘প্রেম পাগল’, ‘মাইনাসে প্লাসে মাইনাস’, ‘হারানো সুর’, ‘কোনো এক প্রেমিক’সহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। যার প্রায় সবই প্রশংসিত হয়েছে।

প্রায় আট বছর পর এই ঈদুল আজহায় একসাথে মিম-মোশাররফের জুটি পর্দায় দেখতে পাবে ভক্তরা। ২৫ মে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে নাটকের পোস্টার শেয়ার করেছেন পরিচালক সঞ্জয় সমাদ্দার।

মন্তব্য

Beta version