-->
শিরোনাম

ইউপি নির্বাচনে লড়বেন সুপার মডেল আসিফ আজিম

বিনোদন ডেস্ক
ইউপি নির্বাচনে লড়বেন সুপার মডেল আসিফ আজিম
আনারস প্রতীক নিয়ে নৌকা মনোনীত প্রার্থীসহ মোট তিনজনের সঙ্গে লড়বেন এই সুপার মডেল

মেহেরপুরের ছেলে আসিফ আজিম। বলিউডের ভাইজান সালমান খানের রিয়েলিটি-শো বিগ বসের প্রতিযোগী, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল আসিফ এবার রাজনীতির মাঠে সরব হয়েছেন। নিজ এলাকা মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে লড়বেন তিনি।

আওয়ামী লীগের মনোনয়ন পেতে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে দিন-রাত কাজ করেছেন আসিফ। কিন্তু দলীয় মনোনয়ন পাননি। তবে হাল ছাড়ার পাত্র নন তিনি, আর তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবেই প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নেন। আনারস প্রতীক নিয়ে নৌকা মনোনীত প্রার্থীসহ মোট তিনজনের সঙ্গে লড়বেন এই সুপার মডেল।

আসিফ আজিম জানান, ‘মেহেরপুরে আমার শিকড়। মডেল হিসেবে আমি আন্তর্জাতিক অঙ্গন জয় করেছি। এবার জনগণের সেবার মাধ্যমে তাদের মন জয় করতে চাই। এ অঞ্চলের মানুষদের শান্তিতে রাখাই আমার লক্ষ্য। আমি আশাবাদী, জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করে আমাকে আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করবেন।

প্রসঙ্গত, সবশেষ ২০১৮ সালেও দেশের মুখ উজ্জ্বল করেছেন মডেল আসিফ আজিম। ইউনেস্কোর উদ্যোগে অস্ট্রেলিয়া থেকে গ্লোবাল বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড (বেস্ট মডেল ইন দ্য ওয়ার্ল্ড) অর্জন করেন তিনি।

মন্তব্য

Beta version