-->
শিরোনাম

বিনামূল্যে বছরের সবচেয়ে বড় কনসার্ট

বিনোদন ডেস্ক
বিনামূল্যে বছরের সবচেয়ে বড় কনসার্ট

চলতি বছরের সবচেয়ে বড় ও তারকাসমৃদ্ধ কনসার্ট বসতে যাচ্ছে রাজধানীর আর্মি স্টেডিয়ামে। বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের ট্রফি ট্যুরের অংশ উপলক্ষে আগামী বৃহস্পতিবার (৯ জুন) এই কনসার্টের আয়োজন করেছে কোকা-কোলা বাংলাদেশ।

আয়োজকরা জানিয়েছেন, ৯ জুন বিকেল ৪টা থেকে ‘কোক স্টুডিও বাংলা’ শিরোনামে কনসার্টটি চলবে রাত সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত। কনসার্টির আয়োজক-সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গ্রে ঢাকার ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন গত শুক্রবার বিকেলে একটি গণমাধ্যমে জানিয়েছে, ‘কনসার্টে নগরবাউল জেমস, ওয়ারফেজ, নেমেসিস, লালন ব্যান্ড পারফর্ম করছেন।

এ ছাড়া আরো থাকবেন কোক স্টুডিও বাংলায় পারফর্ম করা সব শিল্পী।’ গাউসুল আলম শাওন আরো জানিয়েছেন, ‘কনসার্ট উপভোগ ছাড়াও দর্শকরা ফিফা অরিজিনাল ট্রফির সঙ্গে ছবিও তুলতে পারবেন। আর্মি স্টেডিয়ামের ২০-২৫ হাজার ধারণক্ষমতা, এতসংখ্যক দর্শকই আয়োজনটি উপভোগ করতে পারবেন।

যেভাবে পাওয়া যাবে টিকিট

ফিফা স্পেশাল কোকা-কোলার বোতলের লেবেল খুলে কিউআর কোড মোবাইল ফোনে স্ক্যান করতে হবে। এরপর প্রয়োজনীয় তথ্য ও বোতলের ক্যাপের নিচে থাকা ইউনিক কোড দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে। নিবন্ধনের জন্য ৪০০, ৫০০ ও ৬০০ মিলিলিটারের তিনটি ভিন্ন বোতল থেকে পাওয়া তিনটি ইউনিক কোড অথবা ১ লিটার এবং ১.২৫ লিটারের দুটি ভিন্ন বোতল থেকে পাওয়া দুটি ইউনিক কোড দিতে হবে।

নিবন্ধন হলে অনলাইনে মিলবে কনসার্ট দেখার পাস। বাড়তি আর কোনো টাকা দিতে হবে না।

মন্তব্য

Beta version