-->
শিরোনাম

অপূর্বর অনন্য রেকর্ড

বিনোদন ডেস্ক
অপূর্বর অনন্য রেকর্ড
ছোট পর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব

অনন্য এক রেকর্ড করলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। বাংলা নাটকের ইতিহাসে প্রথম অভিনয়শিল্পী হিসেবে তার অভিনীত ৫০টি নাটক কোটি ভিউয়ার পূর্ণ করল।

বহুল আলোচিত ‘বড় ছেলে’ নাটক দিয়ে প্রথম কোটির ঘরে প্রবেশ করেন জনপ্রিয় এই অভিনেতা। সেটিই ছিল ইউটিউবে কোটি ভিউয়ার পূর্ণ করা বাংলাদেশের প্রথম নাটক। সর্বশেষ ৫০তম নাটক হিসেবে কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করল তার অভিনীত ‘বস আই হেট ইউ’। তাও মাত্র ১৯ দিনে।

বিশেষ এই সংবাদটি নিজের ফেসবুক পেজের মাধ্যমে ভক্ত-শুভাকাক্সক্ষীদের সঙ্গেও শেয়ার করেছেন অপূর্ব। সেখানে তাকে অভিনন্দনের জোয়ারে ভাসাচ্ছেন সবাই।বিষয়টি নিয়ে ঢাকা পোস্টের কাছে নিজের অনুভূতি প্রকাশ করেন ছোটপর্দার তুমুল জনপ্রিয় এই তারকা।

তিনি বলেন, ‘বাংলাদেশের প্রথম অভিনেতা হিসেবে আমার অভিনীত ৫০টি নাটক ইউটিউবে কোটি ভিউয়ারের রেকর্ড গড়েছে। বিষয়টিতে আমি সত্যিই অনেক বেশি আনন্দিত, অনুপ্রাণিত।

শুরু থেকেই বলে আসছি দর্শকই আমার কাজের প্রাণ। মানুষ আমার কাজকে অনেক বেশি ভালোবাসেন।  আর সে কারণেই এটা সম্ভব হয়েছে।’ এই অভিনেতা আরো যোগ করেন, ‘মানুষের জীবনে প্রথম যে কোনো কিছুই হৃদয়ের বিশেষ জায়গা জুড়ে থাকে। এটিও আমার জন্য তেমন।

 

দর্শকের এই ভালোবাসাগুলো আমাকে প্রতিনিয়ত আরো ভালো ভালো কাজ করার জন্য উজ্জীবিত করে। ভবিষ্যতেও আমি চেষ্টা করব নিজের সেরা অভিনয়ের মাধ্যমে দর্শকদের আনন্দ দিতে।’

কোটি ভিউয়ার পাওয়া এই ৫০ নাটকের পরিচালক-সহশিল্পীদেরও ধন্যবাদ দিতে ভোলেননি অপূর্ব। বলেন, ‘আমার এই নাটকগুলো যে পরিচালকরা পরিচালনা করেছেন, যারা সহশিল্পী হিসেবে আমার সঙ্গে কাজ করেছেন,

লাইট-ক্যামেরা থেকে শুরু করে যারা আমাদের পেছনে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন সবার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ জানাচ্ছি আমার সকল ভক্ত-দর্শকদের।’

মন্তব্য

Beta version