-->
শিরোনাম

ঢাকাই চলচ্চিত্রে হলিউড তারকা ফ্র্যাঙ্ক গ্রিলো

বিনোদন ডেস্ক
ঢাকাই চলচ্চিত্রে হলিউড তারকা ফ্র্যাঙ্ক গ্রিলো
হলিউড তারকা ফ্র্যাঙ্ক গ্রিলো

কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় স্পাই থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ অবলম্বনে নির্মিতব্য ‘এমআর-নাইন’ চলচ্চিত্রে অভিনয় করছেন ক্যাপ্টেন আমেরিকা সিরিজে অভিনয় করে বিশ্বজুড়ে পরিচিতি পাওয়া যুক্তরাষ্ট্রের অভিনেতা ফ্র্যাঙ্ক গ্রিলো। ‘এমআর-নাইন’ সিনেমাটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আসিফ আকবর। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক আসিফ আকবর নিজেই।

পরিচালক আসিফ আকবর গণমাধ্যমকে বলেন, ‘‘যুক্তরাষ্ট্রে এখন ‘এমআর-নাইন’ সিনেমার শুটিং চলছে। ফ্র্যাঙ্ক আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন। যুক্তরাষ্ট্রের পর এর কাজ হবে বাংলাদেশে।’’ মার্কিন অভিনেতা ফ্র্যাঙ্ক গ্রিলো ২০১৪ সালে অ্যাকশন-হরর ফিল্ম দ্য পার্জ : অ্যানার্কি সার্জেন্ট লিও বার্নস চরিত্রে প্রথম প্রধান ভূমিকায় অভিনয় করেন।

তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন ক্যাপ্টেন আমেরিকা সিরিজে অভিনয়ের জন্য। এ ছাড়াও মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের সিনেমা ‘ক্যাপ্টেন আমেরিকা : দ্য উইন্টার সোলজার’,‘ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ার’, ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ এবং ‘অ্যানিমেটেড সিরিজ হোয়াট ইফ’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করার জন্য সবচেয়ে বেশি পরিচিত।

‘এমআর৯’ সিনেমাটি নির্মিত হচ্ছে জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানাকে নিয়ে। এ সিনেমায় মাসুদ রানার ভূমিকায় অভিনয় করবেন এবিএম সুমন। ‘এমআর৯’ সিনেমাটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া, লস অ্যাঞ্জেলেসভিত্তিক আল ব্রাভো ফিল্মস এবং এমআর-নাইন ফিল্মস।

এদিকে এই সিনেমায় সুলতা রায়ের চরিত্রে বিদ্যা সিনহা মিমের অভিনয়ের কথা থাকলেও শিডিউল জটিলতায় তিনি সরে দাঁড়িয়েছেন; তার চরিত্রে কাকে নেওয়া হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মন্তব্য

Beta version