-->
শিরোনাম

ঈদের নাটকে ব্যস্ত চঞ্চল

বিনোদন ডেস্ক
ঈদের নাটকে ব্যস্ত চঞ্চল
অভিনেতা চঞ্চল চৌধুরী

সিনেমা হলে চলছে চঞ্চল চৌধুরী অভিনীত ‘পাপ-পুণ্য’। দেশের গণ্ডি পেরিয়ে অস্ট্রেলিয়ার সিনেমা হলেও চলছে এই সিনেমা। মুক্তির অপেক্ষায় আছে চঞ্চল অভিনীত ‘হাওয়া’ সিনেমা। ট্রেলার প্রকাশেই সর্বমহলে প্রশংসিত হয়েছেন এই অভিনেতা। প্রচারের অপেক্ষায় আছে সৈয়দ আহমেদ শাওকীর ওয়েব সিরিজ ‘কারাগার’।

এই পরিচালকের ‘তাকদীর’ ওয়েব সিরিজে অভিনয় করে চঞ্চল দুই বাংলাতেই প্রশংসিত হন। সারা বছর বেছে বেছে সিনেমা-ওয়েবের জন্য কাজ করেন চঞ্চল। সামনে ঈদ। তাই এখন সময় দিচ্ছেন ঈদের নাটকে। আসছে ঈদে সকাল আহমেদ, নিয়াজ মাহবুব ও দীপু হাজরার পরিচালনায় ঈদের নাটকের কাজ করেছেন চঞ্চল চৌধুরী। গত ঈদেও পাওয়া গিয়েছিল এই অভিনেতাকে।

চঞ্চল বলেন, ‘আমি দুই-তিন বছর বিরতি দিয়ে সিনেমায় অভিনয় করি। সিরিজের কাজও বছরে খুব একটা হাতে নিই না। সিনেমা ও ওয়েব সিরিজ করতে গেলে একটা স্বাধীনতা পাওয়া যায়। কাজের ক্ষেত্রে চরিত্র হয়ে উঠতে নিজের সর্বোচ্চটা দিতে পারি।

ওই সময় ও সুযোগটা দেন নির্মাতারা। তবে এর ফাঁকে নাটকে অভিনয় করি। ওই ফ্যাসিলিটি না পেলেও কিছু কাজ করতে হয়। তারপরও অনেক প্রস্তাব থাকলে বেছে বেছে কাজ করি।’ শিগগিরই প্রচারে আসছে চঞ্চল অভিনীত সালাহ উদ্দিন লাভলু পরিচালিত ধারাবাহিক ‘ষন্ডাপান্ডা’ ও সকাল আহমেদ পরিচালিত ‘সরকার অ্যান্ড সন্স’।

মন্তব্য

Beta version