-->

স্বাস্থ্য সচেতনতা বিষয়ে বই লিখছেন মালাইকা

বিনোদন ডেস্ক
স্বাস্থ্য সচেতনতা বিষয়ে বই লিখছেন মালাইকা
বলিউড অভিনেত্রী তারকা মালাইকা অরোরা

বয়স যে শুধু একটি সংখ্যা তার অন্যতম একটি প্রমাণ বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। তাই তো ৪৮ বছর বয়সেও যেন ষোড়শী। এর অন্যতম মূল কারণ তার খাদ্যাভ্যাস, স্বাস্থ্য-সচেতনতা। আর তা নিয়েই এবার বই লেখার ঘোষণা দিয়েছেন বলিউডের অন্যতম গ্ল্যামারাস এই অভিনেত্রী।

খুব শিগগিরই বইটি নিয়ে আসবেন তিনি। বইটি হবে মূলত পুষ্টি সম্পর্কে, থাকবে সুস্থতার টিপস। ফিটনেস ঠিক রাখতে কীভাবে পুষ্টি পরিকল্পনা অনুসরণ করতে হয় তার টিপস থাকবে বইটিতে। বার্তা সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালের (এএনআই) এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বইটি সম্পর্কে মালাইকা বলেন, ‘আমার লক্ষ্য সবসময় স্বাস্থ্য ও সুস্থতার বিষয়ে ধারণাগুলো সহজ করা। বইটি ব্যাপকভাবে মানুষের সঙ্গে আমাদের অন্তর্দৃষ্টি শেয়ার করতে সাহায্য করবে। আমি ব্যক্তিগতভাবে আমাদের শরীরের ব্যাপক সুস্থতায় বিশ্বাস করি।’

মালাইকা একজন ফিটনেস ফ্রিক। তিনি নিয়মিত যোগব্যায়াম করেন। ‘সর্বযোগ’ নামে তার যোগ স্টুডিও রয়েছে। গত বছর তিনি ‘ন্যুড বোলস বাই মালাইকা’ নামে ডেলিভারি-অনলি ফুড সার্ভিস চালু করেন। তিনি স্বাস্থ্য সচেতন ব্যক্তিদের জন্য একটি মেনু তৈরি করেছেন। মালাইকা বর্তমানে রিয়্যালিটি শো ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’-এর বিচারক হিসেবে কাজ করছেন।

মন্তব্য

Beta version