-->

মা হচ্ছেন মালাইকা: রেগে গেলেন প্রেমিক অর্জুন

বিনোদন ডেস্ক
মা হচ্ছেন মালাইকা: রেগে গেলেন প্রেমিক অর্জুন

মা হচ্ছেন বলিউডের হট আইটেম গার্ল মালাইকা অরোরা। দাবানলের মতো নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে এই খবর। বেলা গড়াতেই প্রতিক্রিয়া এল মালাইকার পরিবার ও প্রেমিক অর্জুন কাপুরের কাছ থেকে।

 

বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছে অর্জুন-মালাইকা। শোনা যাচ্ছে সন্তানের জন্ম দিতে চলেছেন এই তারকা জুটি। অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুর সূত্রে পাওয়া এই খবর যেন আগুনের মতো ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে।

মালাইকা অন্তঃসত্ত্বা হওয়ার খবর পুরোটাই গুজব বলে উড়িয়ে দিল অভিনেত্রীর পরিবার। এই ভুয়া খবর ছড়িয়ে পড়ায় তারা বেশ বিড়ম্বনায় পড়েছেন, তা পরিবারের প্রতিক্রিয়া দেখেস্পষ্ট বোঝা গেল।

অন্য দিকে, মালাইকার প্রেগন্যান্সির খবর ছড়ানোয় রেগে লাল হয়ে যান প্রেমিক অর্জুন কাপূরও।

 

যে সংবাদমাধ্যমে খবরটি প্রথম প্রকাশিত হয়, তাদের উদ্দেশে অর্জুন সমাজমাধ্যমে লেখেন, ‘‘ভীষণ অনৈতিক কাজ করেছেন আপনারা। আমরা পাত্তা দিই না বলে এমনটা নয় যে, যা খুশি লেখা যায়। আমাদের ব্যক্তিগত জীবনে নাক গলানোর চেষ্টা করবেন না।’’

আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল তাদের সম্পর্কের খবর। কয়েক বছর পর তারা দু’জনেই সম্পর্কের কথা স্বীকার করেন। তখন থেকেই কবে তারা বিয়ে করবেন, সেই জল্পনা চলছে। কবে দু’জনে একসঙ্গে বেড়াতে গেলেন, কখন বিদেশের ফুটবল ম্যাচ দেখতে গেলেন, কখন তারা এক ছাদের নীচে থাকার পরিকল্পনা করছেন সব খবর পেতেই মুখিয়ে থাকেন ভক্তরা।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version