-->

ভালোবাসা দিবসে রনি রেজার নতুন গান

বিনোদন ডেস্ক
ভালোবাসা দিবসে রনি রেজার নতুন গান
কথাশিল্পী ও গীতিকার রনি রেজা এবং কণ্ঠশিল্পী এসএম রুবেল

ভালোবাসা দিবস উপলক্ষে কথাশিল্পী ও গীতিকার রনি রেজার কথা ও সুরে নতুন গান আসছে। ‘তোর হাতেই মরতে চাই’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ও সঙ্গীতায়োজন করেছেন এ সময়ের জনপ্রিয় তরুণ কণ্ঠশিল্পী এসএম রুবেল।

 

আগামী ১৪ ফেব্রুয়ারি সকালে এসএম রুবেল মাল্টিমিডিয়া নামক ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেয়া হবে বলে নিশ্চিত করেছে চ্যানেল কর্তৃপক্ষ।

 

জানা যায়, এরই মধ্যে রাজধানীর মিরপুরে অবস্থিত চ্যানেলটির নিজস্ব স্টুডিওতে গানের রেকর্ডিং ও কম্পোজিশন সম্পন্ন হয়েছে। ভিডিও ধারণের কাজও শেষ। সব ঠিক থাকলে নির্ধারিত সময়ের মধ্যেই গানটি নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হবে চ্যানেলটি।

 

গান সম্পর্কে কণ্ঠশিল্পী এসএম রুবেল বলেন, ‘রনি রেজার লেখা আমার বরাবরই ভালো লাগে। তার লেখা গান অনেক বড় বড় শিল্পী কণ্ঠে তুলেছেন। আমার একটা তীব্র আকাঙ্খা ছিল। এবার সেটা বাস্তবায়ন হতে যাচ্ছে। ‘তোর হাতেই মরতে চাই’ শিরোনামের গানটি অনেক গভীর বোধের কথায় সাজানো। আমার খুব পছন্দের লিরিক এটি। আশা করছি শ্রোতারা খুব উপভোগ করবে।’

 

গীতিকার রনি রেজা বলেন, ‘এক কথায় প্রেমের বা ভালোবাসার গান বলতে যা বোঝায় এটি তেমন নয়। একটু গভীর বোধ তবে ভালোবাসয় ঠাসা কিছু কথামালায় সাজানো গানটি। কণ্ঠশিল্পী দরদ দিয়ে গানটি গেয়েছেন। সঙ্গীতায়োজন এবং কণ্ঠ চমৎকার হয়েছে। আশা করছি শ্রোতারা এবার ভিন্ন স্বাদের কিছু পাবে।’

 

রনি রেজার লেখা কামরুজ্জামান রাব্বীর কণ্ঠে ‘সুখের খোঁজ’ শিরোনামের গানটি শ্রোতামহলে আলোড়ন তুলেছিল। এরপর প্রবাসীদের নিয়ে লেখা নন্দিত অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবুর কণ্ঠে ‘দেশ থেকে বহুদূর’ গানটিও ব্যাপক জনপ্রিয়তা পায়। এছাড়া তার আরো বেশ কিছু আলোচিত গান রয়েছে।

 

তার লেখা গল্পের বই ‘খালুইভর্তি হাহাকার’ পাওয়া যাচ্ছে অমর একুশে গ্রন্থমেলায় ঘাসফুল প্রাকশনীর ১৭০, ১৭১ নং স্টলে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version