-->

কটাক্ষের শিকার বনি সেনগুপ্ত

অনলাইন ডেস্ক
কটাক্ষের শিকার বনি সেনগুপ্ত

এখনও টলিপাড়ায় বনি সেনগুপ্তকে নিয়ে চলছে আলোচনা। কেউ তার পক্ষে, কেউ বিপক্ষে।

 

এরই মাঝে অভিনেতার দুবাই ভ্রমণ জল্পনার কেন্দ্রে।

 

নিয়োগ দুর্নীতি কাণ্ডে এখনও রাজ্য রাজনীতি সরগরম। এই কাণ্ডে অভিযুক্ত প্রাক্তন তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের সঙ্গে পরিচিতি থাকায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর নজরে এসেছিলেন বনি সেনগুপ্ত। কুন্তলের টাকায় গাড়ি কিনেছিলেন তিনি।

 

তা নিয়ে তদন্তকারীদের প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে। শেষে সেই টাকা কুন্তলের অ্যাকাউন্টে ফেরত দিয়ে রেহাই পেয়েছেন অভিনেতা। কিন্তু বিতর্ক মোটেও তার পিছু ছাড়ছে না। সম্প্রতি বনি সমাজমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছে জানিয়েছেন, তিনি এখন দুবাইতে। ফলে তাকে নিয়ে ফের বিতর্ক শুরু হয়েছে।

 

বনির পোস্ট করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, দুবাইয়ের এক উচু আবাসন থেকে তিনি শূন্য ঝুলে নেমে আসছেন। অ্যাডভেঞ্চার স্পোর্টসে মেতেছেন অভিনেতা। সঙ্গে ইনস্টাগ্রামে ভিডিও ক্যাপশনে বনি লিখেছেন, ‘‘দুবাই, এমন একটা শহর যেখানে আপনার অলীক স্বপ্নও সত্যি হতে পারে।’’

 

অভিনেতার এই ভিডিও দেখেই সমাজমাধ্যমে আলোচনার সূত্রপাত। ধেয়ে এসেছে একের পর এক কটাক্ষ। কেউ লিখেছেন, ‘‘ইডি আসবে বলে উড়ে যাচ্ছেন।’’ কারও প্রশ্ন, ‘‘এটা কি কুন্তলের টাকায়?’’

 

কারও মতে টম ক্রুজ়ের মতো অভিনেতার স্টান্টকেও বনি হারিয়ে দিতে পারেন! অনেকের মতে, ইডির কাছ থেকে পালাতে শেষে বনিকে দুবাইতে হাজির হতে হয়েছে।

 

তবে, বনি এখন কোথায়? তিনি কি সত্যিই দুবাইতে রয়েছেন? বনির ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, অভিনেতা এখন কলকাতাতেই রয়েছেন। সম্ভবত, দুবাইয়ের ভিডিওটি পুরনো।

 

কিন্তু নেটাগরিকরা তো তা জানেন না। ফলে অভিনেতার দুবাই ভ্রমণের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে নানা জল্পনা।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version