-->

ডিবি কার্যালয়ে হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
ডিবি কার্যালয়ে হিরো আলম

রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে গেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম ।

 

শনিবার বিকেলে তিনি ডিবি কার্যালয়ে যান। 

 

কেন তিনি ডিবি কার্যালয়ে তা নিশ্চিত করে জানা যায়নি। বেরিয়ে এ বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন বলে জানা গেছে।

 

পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধনী অনুষ্ঠানে দুবাইয়ে গিয়েছিলেন হিরো আলম। এছাড়া ক্রিকেটার সাকিব আল হাসানসহ আরো অনেকেই গিয়েছিলেন সেখানে। এরপর ফের নতুন করে আলোচনায় আসে আরাভ খান ইস্যু। 

 

গত ১৬ মার্চ ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের জানিয়েছিলেন, তদন্তের স্বার্থে সাকিব আল হাসান ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।  সেজন্য আজ তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে কিনা , নাকি তিনি নিজ থেকে গেছেন তা এখনো নিশ্চিত করে জানা যায়নি।

 

দুবাই থেকে দেশে ফিরে হিরো আলম বলেছিলেন- তারা আরাভ খানকে খুঁজতে সহযোগিতা করেছেন। সেজন্য পুলিশের উপচি তাদের পুরস্কৃত করা।

 

১৬ মার্চ মোহাম্মদ হারুন অর রশীদ বলেছিলেন, পুলিশের একজন মেধাবী কর্মকর্তা ছিলেন পরিদর্শক মামুন। তাকে শুধু হত্যাই করা হয়নি, মরদেহ যেন না পাওয়া যায় সেজন্য গাজীপুরের কালীগঞ্জের জঙ্গলে ফেলে দেওয়া হয়েছিল। এ ঘটনার পর মামলা হয়। ডিবি তদন্ত করেছে। আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম পালিয়ে গেলেও নকল একজন আসামি জেলখানায় দেন। পরবর্তীসময়ে ডিবির তদন্তে নকল আসামির ঘটনা সামনে আসে। এর মধ্যে মূল আসামি দুবাইয়ে সোনার দোকানের মালিক রবিউল ইসলাম ওরফে আরাভ খান ভারতে পালিয়ে যান। সেখান থেকে তিনি ভারতীয় পাসপোর্টে দুবাই যান।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version