-->

অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে গিয়েছিলেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে গিয়েছিলেন হিরো আলম

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। শনিবার দুপরে তিনি মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করেন। সেখানে ডিএমপির ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে কথা বলেন তিনি।

 

এসময় তাকে নিয়ে নানা ধরনের কথা ছড়ানো কিছু পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী এবং তার কন্টেন্ট চুরিতে জড়িতদের বিরুদ্ধে আভিযোগ করেছেন হিরো আলম।

 

প্রায় আড়াই ঘণ্টা সেখানে অবস্থান করার পর ডিবি কার্যালয় থেকে বেরিয়ে আসেন হিরো আলম। এসময় ডিবি কার্যালয়ে কেন গিয়েছিলেন সংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, ডিবিতে আমাকে ডাকা হয়নি।

 

আপনারা দেখছেন, চলচ্চিত্রের কিছু লোকজন আমাকে নিয়ে অকথ্য ভাষায় নানা ধরনের কথা বলছেন। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না। কিন্তু চলচ্চিত্রের কিছু পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে নানা ধরনের কথা ছড়াচ্ছে।

 

তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছি। এছাড়া আমার ফেসবুক ও ইউটিউবের কিছু কনটেন্ট কিছু ব্যক্তি নিজের কনটেন্ট বলে লাইসেন্স করে নিয়েছে। তারা এখন আমার চ্যানেলে স্ট্রাইক ও রিপোর্ট করছে। সব মিলিয়ে আমি নিজেই এসেছি।

 

অভিযোগ বিষয়ে তিনি বলেন, ‘আমি কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছি। এতে যারা আমাকে নিয়ে নানা ধরনের কথা বলেছেন, তাদের নাম আছে। এছাড়া আমার কনটেন্ট নিয়ে যারা রিপোর্ট করেছেন, তাদের নামও আছে।’

 

এসময় দুবাইয়ে কার দাওয়াতে গিয়েছিলেন সেটা জানতে চাইলে তিনি বলেন, আরাভের দাওয়াতেই সেখানে গেছিলাম। তার বিষয়টি নিয়ে কিছুটা আলোচনা হয়েছে। ডিবি তদন্ত করছে। প্রয়োজন হলে তারা আমাদের ডাকতে পারে।

 

আমরা আসব এবং আরাভের বিষয়ে ডিবিকে সহযোগীতা করব।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version