-->

শ্রাবন্তীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

অনলাইন ডেস্ক
শ্রাবন্তীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

ফের বিতর্কে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার শ্রাবন্তীর বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ। অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে শুরু হয়ে ছিল একটি জিমের প্রচারণা।

 

জিম খুলেই নাকি অনেকের কাছে টাকা নিয়েছিলেন তিনি। কিন্তু ফেরত দেননি। সেই জিমে কিছুদিন পরেই তালা পড়ে যায়। আর এতেই ক্ষেপে যান সবাই। শেষ পর্যন্ত প্রতারণার অভিযোগ দায়ের করা হয় শ্রাবন্তীর বিরুদ্ধে।

 

এদিকে শ্রাবন্তী এই অভিযোগ অস্বীকার করে বলেন “সবাই ভুলে যাচ্ছে আমি একটা মেয়ে, আমারও পরিবার আছে”।

 

তিনি বলেন, “বহু দিন হল আমি এই জিমের সঙ্গে যুক্ত নই। হ্যাঁ, এটা ঠিক যখন জিমটি খোলা হয়েছিল তখন আমি ছিলাম। কিন্তু বহু দিন হয়ে গেল কোনও যোগাযোগ নেই এই জিমের সঙ্গে আমার। টাকাপয়সার কোনও লেনদেনও কেউ দেখাতে পারবেন না।”

 

তিনি বলেন, “সবাই আসলে আমায় নিয়ে চর্চা করে মজা পায়। ভিউ বেশি আসে বলে হয়তো এমনটা করে। কিন্তু সবাই ভুলে যাচ্ছে, দিনের শেষে আমিও একটা মেয়ে। আমারও সন্তান আছে। আমার একটা পরিবারও আছে। এই ঘটনায় আমি খুবই বিরক্ত। একদমই ভাল লাগছে না আর।”

 

কয়েক মাস আগে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামে জিমটি খোলা হয়। যেখানে ভর্তির জন্য প্রত্যেকের কাছ থেকে ৭ হাজার ৭০০ রুপি করে নেওয়া হয়। আবার পার্সোনাল ট্রেনারের জন্য নেওয়া হয় আরো ৪ হাজার রুপি।

 

হোলির সময় জিম বন্ধ দেওয়া হয়। এরপর থেকেই আর খোলার নাম নেই। কর্তৃপক্ষের সঙ্গে অনেক বার যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন গ্রাহকরা।

 

কিন্তু যোগাযোগ না করতে পেরে পুলিশের দ্বারস্থ তারা। গ্রাহকদের অভিযোগ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো জনপ্রিয় অভিনেত্রীর কথায় ভরসা করেই তারা ওই জিমে যোগ দিয়েছিলেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version