-->

বিবাহবার্ষিকীতে আলিয়াকে কী উপহার দিয়েছেন রণবীর

অনলাইন ডেস্ক
বিবাহবার্ষিকীতে আলিয়াকে কী উপহার দিয়েছেন রণবীর

চোখের পলকে কেটে গেল একটা বছর। ঠিক একবছর আগে জীবনের নতুন ইনিংস শুরু করেছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট্ট।

 

২০২২ সালের ১৪ এপ্রিল গাটছড়া বেঁধেছিলেন রণবীর ও আলিয়া ভাট। ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই চার হাত এক হয়েছিল রণবীর-আলিয়ার।দুই পরিবার ও ইন্ডাস্ট্রির কিছু কাছের মানুষদের নিয়েই সাতপাকে আবদ্ধ হয়েছিলেন তারকা জুটি। এবার প্রথম বিবাহবার্ষিকী। শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

 

প্রথম বিবাহবার্ষিকী ঠিক কীভাবে সেলিব্রেশন করছেন তা জানার জন্য় মুখিয়ে রয়েছেন ভক্তরা। ওয়েডিং অ্যানিভার্সারিতে তড়িঘড়ি মুম্বাই উড়ে এলেন রণবীর। মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হলেন রণবীর কাপুর।

 

ক্যাজুয়াল আউটফিটে নজর কেড়েছেন রণবীর কাপুর।যখন গাড়ি থেকে নামেন আলিয়া, আলোকচিত্রীদের নজরে আসে অভিনেত্রীর হাতে বহু মূল্যবান ব্যাগ। সবার ধারণা এ ব্যাগ নিশ্চয়ই বিবাহবার্ষিকীর উপহার! রণবীর ভালোবেসে দিয়েছেন তার স্ত্রীকে। সেই হাতব্যাগটির দাম ভারতীয় মুদ্রায় ১০ লাখ রুপি।

 

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেতা। তবে নজর কেড়েছে তার হাতের ব্যাগ। অনেকেরই ধারণা, লন্ডন থেকে আলিয়ার জন্য ব্যাগভর্তি উপহার নিয়ে ফিরেছিলেন রণবীর। যদিও আলিয়া বা রণবীর এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানাননি।

 

বিয়ের ছয় মাসের মাথায় কন্যাসন্তানের মা-বাবা হন দম্পতি। রণবীর ও আলিয়ার প্রথম বিবাহবার্ষিকীটা এবার আরও একটু বেশি স্পেশ্যাল করে তুলবে একরত্তি রাহা।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version